১৮ মে, ২০১৯ ১৩:০৪

তনুশ্রীর অভিযোগ থেকে ‘ক্লিন চিট’ পাননি নানা

অনলাইন ডেস্ক

তনুশ্রীর অভিযোগ থেকে ‘ক্লিন চিট’ পাননি নানা

সংগৃহীত ছবি

বলিউড অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে সাবেক অভিনেত্রী তনুশ্রী দত্তের যৌন হেনস্থার অভিযোগে তোলপাড় হয়ে যায় বলিউড। সেসময় নানার বিরুদ্ধে ওশিওয়াড়া থানায় মামলা করা হয়। সম্প্রতি শোনা যাচ্ছে, সে মামলায় নানাকে ‘ক্লিন চিট’ দিয়েছে ঐ থানা। 

তবে তনুশ্রী দত্তের আইনজীবী নীতিন সতপুত বলছেন ভিন্ন কথা। তিনি বলেন, এটা গুজব। নানা পাটেকরকে ওশিওয়াড়া থানা থেকে ‘ক্লিন চিট’ দেওয়া হয়নি। যারা বলছে, তারা মিথ্যাচার করছে। মুখে মুখে ‘ক্লিন চিট’ দেওয়া যায় না। ম্যাজিস্ট্রেটের লিখিত ছাড়া তা কোনও অভিযুক্তকে দেওয়া সম্ভব নয়। নানা কেন, কোনও ব্যক্তিই ‘ক্লিন চিট’ পায়নি এ মামলায়। 

উল্লেখ্য, অভিনেত্রী তনুশ্রী দত্ত বি-টাউনে প্রথম 'মি টু' আন্দোলন শুরু করেছিলেন। প্রায় ৭ মাস আগে নানা পাটেকরের বিরুদ্ধে এ অভিনেত্রীর দায়ের করা অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে মুম্বাইয়ের ওশিওয়ারা থানা। তনুশ্রীর অভিযোগ ছিল, 'হর্ন ওকে প্লিজ' ছবির একটি গানের শ্যুটিংয়ের সময় নানা পাটেকর তার গায়ে আপত্তিকরভাবে স্পর্শ করার চেষ্টা করেন। 

এরপর তিনি নানা পাটেকরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে অস্বীকার করেন এবং শ্যুটিং সেট ছেড়ে বেরিয়ে যান। ঘটনার পর বিশেষ রাজনৈতিক দলের গুণ্ডাদের দিয়ে তাঁর গাড়িতে নানা পাটেকর ভাঙচুর করান বলে অভিযোগ করেছিলেন তনুশ্রী। তনুশ্রীর অভিযোগের ভিত্তিতে প্রত্যক্ষদর্শীদের বয়ান নেয় ওশিওয়ারা থানার পুলিশ। মামলাটি বর্তমানে বিচারাধীন রয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর