শিরোনাম
৮ জানুয়ারি, ২০২০ ০০:৪০

নেহরু বিশ্ববিদ্যালয়ে দীপিকা, অভিনেত্রীর ছবি বয়কটের দাবি!

অনলাইন ডেস্ক

নেহরু বিশ্ববিদ্যালয়ে দীপিকা, অভিনেত্রীর ছবি বয়কটের দাবি!

ছবি: বাংলাদেশ প্রতিদিন

ভারতের রাজধানী দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের (জেএনইউ) ছাত্র সংসদের সভানেত্রী ঐশী ঘোষের ওপর হামলার পর থেকেই উত্তাল গোটা ভারত। গত রবিবার ওই হামলার পর থেকেই ভারতের বিভিন্ন জায়গায় চলছে প্রতিবাদ। এ হামলার পরেরদিন সোমবার মুম্বাইতে অনুরাগ কাশ্যপ, তাপসী পান্নু, জোবা আখতারের মত বলিউডের শিল্পীদের পথে নামতে দেখা গেছে। 

আর মঙ্গলবার জেএনইউ'তে পৌঁছে গেলেন দীপিকা পাডুকোন। এদিন সন্ধ্যায় সশরীরে হাজির হলেন ক্যাম্পাসে। পাশে দাঁড়ালেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ৷ ‘ছপাক’ ছবির প্রোমোশনের ব্যস্ততা কাটিয়েই তিনি গাড়ি নিয়ে সোজা জেএনইউ'তে চলে যান। সেখানে ছিলেন কানহাইয়া কুমার, ঐশী ঘোষ। বিশ্ববিদ্যালয়ে গিয়ে ছাত্রছাত্রীদের সঙ্গে দেখা করেন আর কথা শোনেন তিনি।

এরপরই বিজেপি নেতা তাজিন্দর বাগ্গা টুইটারে লেখেন, 'টুকরে টুকরে গ্যাং আর আফজাল গুরুকে সমর্থন করার জন্য দীপিকার ছবি বয়কট করা উচিৎ।

উল্লেখ্য, মঙ্গলবার সকালে 'ছপাক' ছবির প্রোমোশনে ব্যস্ত অভিনেত্রী দীপিকাকে বিশ্ববিদ্যালয়ে হামলার ব্যাপারে প্রশ্ন করা হলে দীপিকা বলেন, 'আমরা যে নিজেদের মত তুলে ধরতে ভয় পাইনি, সেজন্য আমি গর্বিত। কী হতে পারে, এটা না ভেবে যে আমরা নিজেদের বক্তব্য তুলে ধরছি, এটা সত্যিই খুব দৃষ্টান্ত।' 


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর