১৫ ফেব্রুয়ারি, ২০২০ ১১:৪০

অতিথি আপ্যায়নে ভারতের চেয়ে এগিয়ে বাংলাদেশ: সৃজিত

অনলাইন ডেস্ক

অতিথি আপ্যায়নে ভারতের চেয়ে এগিয়ে বাংলাদেশ: সৃজিত

ফাইল ছবি

বিয়ের পর কেমন রসায়ন চলছে সৃজিত-মিথিলার মধ্যে? বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী, সমাজকর্মী মিথিলার সঙ্গে কেমন সংসার করছেন সৃজিত? এমন বেশ কিছু প্রশ্ন উঠে আসছিল তাদের বিয়ের পর থেকেই। বিয়ের পর নিজেদের সম্পর্কের রসায়ন নিয়ে কিছু প্রশ্নের খোলাখুলি জবাব দেন সৃজিত মুখার্জি এবং তার স্ত্রী মিথিলা।

সম্প্রতি এক সাক্ষাতকারে একসঙ্গে হাজির হন সৃজিত-মিথিলা। সেখানে একে অপরের সঙ্গে প্রথম দেখা থেকে শুরু করে কে আগে বিয়ের প্রস্তাব দেন, কার শ্বশুরবাড়ি কত ভাল, সেসব সম্পর্কে বিভিন্ন বিষয় উঠে আসতে শুরু করে। এসবের মধ্যেই উঠে আসে আপায়্যনে কে এগিয়ে, সৃজিতের বাড়ি না মিথিলার বাড়ি?

যার উত্তরে বিয়ে করে, প্রত্যেকেই যে যার নিজের শ্বশুরবাড়ি নিয়ে খুশি বলে বার বার জানান সৃজিত-মিথিলা। কিন্তু মিথিলার বাড়িতে গিয়ে অর্থাৎ ঢাকায় শ্বশুরবাড়িতে হাজির হলে সৃজিতকে যেভাবে ২১ রকমের পদ দিয়ে আপ্য়ায়ন করা হয়, তা একেবারে অন্যরকম। 

মিথিলাকে কখনও ২১ রকমের রান্না করা খাবার দিয়ে সৃজিতের বাড়িতে আপ্য়ায়ন করা সম্ভব হয় না বলে জানান পরিচালক। শুধু তাই নয়,  সৃজিত জানান, খাওয়া-দাওয়া এবং আপ্যায়নের দিকে বাংলাদেশ এগিয়ে। এতে তর্কের কিছু নেই। শুধু ভারতবর্ষ কেন, খাওয়া-দাওয়া এবং আতিথেয়তার দিক থেকে গোটা বিশ্বের মধ্যে এবং জাতির মধ্যে এগিয়ে বাংলাদেশ। এতে অস্বীকার করার কোনও জায়গা নেই বলেও মত প্রকাশ করেন ভারতের এই জনপ্রিয় পরিচালক।

 

বিডি প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর