৭ মার্চ, ২০২০ ১২:৪০

সিঁদুর পরা ছবি পোস্ট করে সমালোচনার মুখে নুসরাত

অনলাইন ডেস্ক

সিঁদুর পরা ছবি পোস্ট করে সমালোচনার মুখে নুসরাত

সংগৃহীত ছবি

পরনে লাল শাড়ি, সিঁথিতে সিঁদুর, কপালে টিপ। সম্প্রতি নিজের ফেসবুকে এই লুকের দু'টি ছবি শেয়ার করেছেন নুসরাত জাহান। ছবিটি নুসরাতের আগামী ছবি 'ডিকশনারি'র লুক। আর এই লুক শেয়ার করার পরপরই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখে পড়তে হল নুসরাতকে। 

সম্প্রতি ব্রাত্য বসুর পরিচালনায় তার আগামী ছবি 'ডিকশনারি'র শ্যুটিংয়ে বোলপুরে গিয়েছিলেন নুসরত। ছবিতে নুসরাতের বিপরীতে দেখা যাবে আবির চ্যাটার্জিকে। 'ডিকশনারি'র সেই লুকই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী। 

আর নুসরতের এই সিঁদুর পড়া ছবির জন্য তোপের মুখে পড়েছেন অভিনেত্রী। কেউ প্রশ্ন করেছেন, ''আপনি কি মুসলিম নন?'' , কেউ আবার লিখেছেন, ''মুসলিম মেয়েকে হিন্দু সংস্কৃতিতে দিব্যি মানিয়েছে।''

নিখিল জৈনকে বিয়ের পরও সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে পড়তে হয়েছিল তৃণমূলের সাংসদ অভিনেত্রীকে। এমনকি তার বিরুদ্ধে ফতোয়া জারির হুমকিও দেওয়া হয়েছিল। তবে বরাবরই হিন্দু-মুসলিম সম্প্রীতিতে বিশ্বাসী নুসরত পুরো বিষয়টি ঠাণ্ডা মাথায় সামলে নেন। 

প্রসঙ্গত, ব্রাত্য বসুর 'ডিকশনারি' ছবিতে মোশারফ করিম, পৌলমী বসু, অর্ণ মুখোপাধ্যায়কে অভিনয় করতে দেখা যাবে বলেই জানা গেছে। জানা যাচ্ছে, বুদ্ধদেব গুহর লেখা 'বাবা হওয়া' ও 'স্বামী হওয়া' এই দুই ছোট গল্পর উপর ভিত্তি করেই ছবিটি তৈরি হচ্ছে। প্রসঙ্গত, এর আগে 'অসুর' ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল আবির ও নুসরাতকে।

 

বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর