৮ মার্চ, ২০২০ ০৯:০৫

মাঝে মধ্যেই শহর ছেড়ে এক পর্তুগিজ ভিলায় কেন চলে যান অক্ষয়?

অনলাইন ডেস্ক

মাঝে মধ্যেই শহর ছেড়ে এক পর্তুগিজ ভিলায় কেন চলে যান অক্ষয়?

বলিউডের অন্যতম ব্যস্ত নায়ক অক্ষয় কুমার। সারা দিন শুটিং করে চলেছেন। লাফাচ্ছেন, ঝাঁপাচ্ছেন, ভিলেনদের সঙ্গে মারপিট করছেন।

একই সঙ্গে অনবরত শুটিং করে চলেছেন তিনটি ছবির জন্য। সূর্যবংশী, লক্ষ্মী বম্ব এবং পৃথ্বীরাজ। এককথায় ভীষণই ব্যস্ত সিডিউল। এত এনার্জি কোথা থেকে পান অক্ষয় কুমার?

অক্ষয়ের ঘনিষ্ঠ সূত্রের খবর, যতই ব্যস্ততা থাকুক না কেন, প্রায় প্রতি তিনমাসে অন্তত সাত দিনের জন্য ব্রেক নেন তিনি। আর এতেই লুকিয়ে আছে তার এনার্জির রহস্য।

এই সময়ে কী করেন অক্ষয় কুমার? চলে যান গোয়া। অনেকেই জানেন না, গোয়ায় অক্ষয়ের নিজস্ব বাড়ি আছে।

অনেক বছর আগে পর্তুগিজ স্টাইলের একটি ভিলা কিনেছিলেন গোয়ায়, যার দাম পড়েছিল ৫ কোটি টাকা।

একেবারে সমুদ্রের ধারে এই ভিলায় সপরিবারে কাটান অক্ষয়। সেখানে এত ঘন ঘন যান অক্ষয় যে, ঠিক নিজের বাড়ির পরিবেশ হয়ে গিয়েছে সেখানে। তারকা অক্ষয়কে নিয়ে আশেপাশের লোকেদের তেমন মাথাব্যথাও নেই।

অক্ষয় জানিয়েছেন, “এটাই একমাত্র জায়গা যেখানে স্বাভাবিকভাবে যাতায়াত করতে পারি। যখন তখন পরিবারের সঙ্গে বিচে ঘুরে বেড়াতে পারি বা কোনও রেস্তোরাঁয় বসে একসঙ্গে নির্দ্বিধায় খেতে পারি।”

অক্ষয় কুমারের এই ভিলাটা এমন একটা জায়গায় যেখানে এখনও ফোনের নেটওয়ার্ক মেলে না। ফলে একেবারে অন্যরকম জীবন কাটান অক্ষয় কুমার।

ভোর ৫টায় ঘুম থেকে উঠে বিচে কিছু ক্ষণ হেঁটে বেড়ান তিনি। ওই জায়গায় পর্যটকের ভিড় খুব একটা নেই। তাই বিচ খুবই পরিষ্কার-পরিচ্ছন্ন। বিচে হাঁটতে হাঁটতে ইচ্ছা করলেই সমুদ্রে ডুব দিয়ে গোসলটাও সেরে ফেলেন।

তবে অক্ষয় কুমার একা নন, গোয়ায় পর্তুগিজ স্টাইলে ভিলা কিনে রেখেছেন বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াও। সূত্র: আনন্দবাজার

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর