৮ মার্চ, ২০২০ ২০:৫৭

‘অপারেশন সুন্দরবন’ সিনেমায় দেখা যাবে কলকাতার দর্শনাকেও

অনলাইন ডেস্ক

‘অপারেশন সুন্দরবন’ সিনেমায় দেখা যাবে কলকাতার দর্শনাকেও

গত ডিসেম্বরে শুরু হয়েছে সুন্দরবন জলদস্যু মুক্ত করার কাহিনী নিয়ে  নির্মিতব্য ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার শুটিং। ‘ঢাকা অ্যাটাক’খ্যাত পরিচালক দীপংকর দীপনের পরিচালনায় বর্তমানে সিনেমাটির শেষ লটের শুটিং চলছে। এরই মধ্যে সিনেমাটিতে অভিনয়ের জন্য যুক্ত হয়েছেন কলকাতার অভিনেত্রী দর্শনা বণিক। 

সম্প্রতি ‘অপারেশন সুন্দরবন’র শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। এর আগে বাংলাদেশের একটি মিউজিক ভিডিওর মডেল হয়েছিলেন দর্শনা। তবে ঢালিউডের সিনেমায় এবারই প্রথম অভিনয় করছেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে দীপংকর দীপন গণমাধ্যমকে বলেন, বর্তমানে সুন্দরবনে সিনেমার শেষ দিকের শুটিং চলছে, অন্যান্য শিল্পীদের সঙ্গে এতে দর্শনাও অংশ নিয়েছেন। শুটিংয়ের শেষ পর্যন্ত তিনি থাকবেন। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে তাকে দেখা যাবে। 

দর্শনা জানান, বাংলাদেশের সিনেমাতে এবারই প্রথম। ‘অপারেশন সুন্দরবন’-এ তিনি চিকিৎসক অদিতির চরিত্রে অভিনয় করছেন। শুটিং পর্ব তিনি বেশ উপভোগ করছেন। তার সর্বশেষ সিনেমা ‘হুল্লোড়’। তিনি তামিল সিনেমায়ও অভিনয় করেছেন।

উল্লেখ্য, অপারেশন সুন্দরবনকে বলা হচ্ছে বাংলাদেশের প্রথম ওয়াইল্ডলাইফ অ্যাকশন থ্রিলার। এর চিত্রনাট্য লিখেছেন যৌথভাবে নাজিম উদ-দৌলা ও দীপংকর দীপন। প্রযোজনা করছে র‍্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড। সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, রোশান, রিয়াজ, তাসকিন রহমান, মনোজ প্রামাণিক, সামিনা বাশার ও দিপু ইমামসহ অনেকে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর