৮ ডিসেম্বর, ২০২০ ১১:৩৯

১০ বছর পর অভিমান ভুলে এক মঞ্চে ইফতেখার-অনন্ত জলিল

অনলাইন ডেস্ক

১০ বছর পর অভিমান ভুলে এক মঞ্চে ইফতেখার-অনন্ত জলিল

২০১০ সালে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘খোঁজ: দ্য সার্চ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে চিত্রনায়ক অনন্ত জলিল ও চিত্রনায়িকা বর্ষার। কিন্তু সিনেমাটির মুক্তির পর এ পরিচালকের সঙ্গে এ তারকা দম্পতিকে আর কখনো অভিনয় করতে দেখা যায়নি।

তাদের মধ্যে দ্বন্দ্ব রয়েছে বলে সিনেমা পাড়ায় এতদিন গুঞ্জন ছিল। কিন্তু তারা কেউ বিষয়টি নিয়ে প্রকাশ্যে কথা বলেননি। তবে সোমবার (০৭ ডিসেম্বর) রাতে ইফতেখার চৌধুরী প্রযোজিত ও পরিচালিত ‘মুক্তি’ সিনেমার মহরত অনুষ্ঠানে অংশ নিয়ে বিষয়টি নিয়ে মুখ খোলেন অনন্ত জলিল।

তিনি বলেন, ইফতেখার ভাই আমাকে ও বর্ষাকে নিয়ে আমাদের প্রথম সিনেমা ‘খোঁজ: দ্য সার্চ’ নির্মাণ করেছিলেন। ১০ বছর ইফতেখার ভাইয়ের সঙ্গে আমার একটা ভুল বোঝাবুঝি ছিল। যে কারণে এতদিন আমাদের আর কাজ করা হয়নি। ১০ বছর পরে আমরা আবার একসঙ্গে কাজ করতে যাচ্ছি। ‘নেত্রী: দ্য লিডার’ নামে আমরা নতুন সিনেমা করছি, এটিতে ইফতেখার ভাই পরিচালক হিসেবে থাকবেন। 

অনুষ্ঠানে উপস্থিত বর্ষা বলেন, ১২ বছর আগে ঠিক এভাবেই ইফতেখার চৌধুরী আমাকেও সবার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন। সবসময় বিষয়টি মনে রেখেছি, বলেছি। আমি কখনো আমার অতীত ভুলে যাই না। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর