৬ আগস্ট, ২০২১ ১৪:৩৬

পরীমণির আইনজীবী হতে আদালতে হট্টগোল!

অনলাইন ডেস্ক

পরীমণির আইনজীবী হতে আদালতে হট্টগোল!

পরীমণির হয়ে কে আইনি লড়াই লড়বেন সেটি নিয়ে আদালতের এজলাসে বিচারকের সামনে আইনজীবীদের মধ্যে হট্টগোলের ঘটনা ঘটেছে। পরে বিরক্ত হয়ে বিচারক এজলাস ত্যাগ করেন। এ সময় তিনি আইনজীবীদের উদ্দেশ্যে বলেন, ‘আগে আপনারা ঠিক করেন, কে আসামি পরীমণির আইনজীবী হবেন। তারপর শুনানি হবে।’

ঢাকা মহানগর দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু হট্টগোলের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে পরীমণিকে র‌্যাবের মামলায় আদালতে তোলা হয়। এ সময় পরীমণির পক্ষে আদালতে লড়তে ওকালতনামায় স্বাক্ষর করা নিয়ে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন আইনজীবীরা। একপর্যায়ে বিচারক বিরক্ত হয়ে এজলাস ছাড়তে বাধ্য হন।

পরে পরিস্থিতি কিছুটা শান্ত হলে রাত ৮টা ৫৪ মিনিটে বিচারক আবারও আদালতে আসেন। আইনজীবী নিয়োগে শেষ পর্যন্ত বিচারক হস্তক্ষেপ করেন। তিনি আইনজীবীদের তালিকা পরীমণিকে দিলে তিনি সেখান থেকে ছয়জনের নাম চূড়ান্ত করেন। এরপর মামলার শুনানি শুরু হয়। শুনানি শেষে আদালত পরীমণিকে জিজ্ঞাসাবাদের জন্য চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গতকাল বৃহস্পতিবার বিকেলে পরীমণির বিরুদ্ধে র‌্যাব বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। পরে রাতে ঢাকার সিএমএম আদালতে পরীমণিকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানার পরিদর্শক (তদন্ত) শেখ সোহেল রানা।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর