৮ অক্টোবর, ২০২১ ০৯:৪৫

আরিয়ানের পাশে দাঁড়ানোয় হৃতিককে 'মাফিয়া পাপ্পু' বলে কটাক্ষ কঙ্গনার

অনলাইন ডেস্ক

আরিয়ানের পাশে দাঁড়ানোয় হৃতিককে 'মাফিয়া পাপ্পু' বলে কটাক্ষ কঙ্গনার

ফাইল ছবি

ফের হৃতিক রোশন বনাম কঙ্গনা রানাওয়াত লড়াই প্রকাশ্যে। যদিও এই লড়াইয়ে হৃতিক হাজির হননি। শাহরুখ খানের পুত্র আরিয়ানকে কেন্দ্র করে হৃতিকের প্রতি ফের ক্ষোভ উগরে দেওয়ার সুযোগ পেলেন কঙ্গনা রানাওয়াত। মাদক কাণ্ডে শাহরুখ খানের বড় ছেলে আরিয়ানকে গ্রেফতার করা হয়েছে।  এ বিষয়ে বলিউড তাদের অবস্থান স্পষ্ট করেছে। শাহরুখ, গৌরীর সমর্থনে অগণিত ভক্তদের মতো এগিয়ে এসেছেন বহু তারকা।

গতকাল বৃহস্পতিবার (৭ অক্টোবর) ইনস্টাগ্রামে আরিয়ানকে নিয়ে একটি বিশেষ পোস্ট করেছিলেন হৃতিক রোশন। যেখানে আরিয়ানের মনোবল বাড়াতে অভিনেতা লিখেছিলেন, 'ভেঙে পড়ো না। দুঃসময় মানুষকে পরিণত করে।' এই খোলা চিঠির পরেই হৃতিকের পোস্ট নিয়ে তোপ দাগলেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাওয়াত। 

ইনস্টাগ্রামের স্টোরিতে তিনি স্পষ্ট ভাষায় জানালেন, অপরাধ অপরাধই। তা স্বীকার করা উচিত। ছোট বলেই অপরাধকে ঢাকা দেওয়ার কোনও মানে নেই। তবে এই মুহূর্ত থেকে শিক্ষা নিয়ে হয়তো ভবিষ্যতে আরও বড় হবে আরিয়ান। তবে সেই সঙ্গে হৃতিক, করন জোহরদের ফের 'মাফিয়া পাপ্পু' তকমা দিলেন কঙ্গনা। 

ইনস্টাগ্রামের স্টোরিতে অভিনেত্রী লিখেছেন, 'আরিয়ানের সমর্থনে মাফিয়া পাপ্পুরা এসে হাজির হচ্ছে এখন। আমরা প্রত্যেকেই ভুল করি। কিন্তু সেই ভুলকে গৌরবান্বিত করি না। আমার বিশ্বাস এই ঘটনা তাকে জীবনের দিশা দেখাবে। এই ধরনের কাজের ফল কী হতে পারে আশা করি সেটা শে বুঝতে পারবে। এর থেকে শে শিখবে, আরও ভাল হবে, বড় হবে। এই কঠিন সময় কাউকে নিয়ে গসিপ করা ঠিক নয়। কিন্তু সে কোনও ভুল করেনি এটা বলাও অপরাধের সমান।' 

কারও নাম না নিলেও কাদের উদ্দেশে কঙ্গনা এই পোস্ট করেছেন, তা বুঝতে বেগ পেতে হয়নি নেটিজেনদের। যদিও টুইটার থেকে ইনস্টাগ্রাম শাহরুখের সমর্থনে বহু অনুরাগীরাই পোস্ট শেয়ার করছেন। কঙ্গনার বক্তব্য বরাবরই বিতর্ক সৃষ্টি করে। 

 
বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর