১৮ নভেম্বর, ২০২১ ১১:৪৫

আততায়ীর গুলিতে মার্কিন র‍্যাপার ইয়াং ডলফ নিহত

অনলাইন ডেস্ক

আততায়ীর গুলিতে মার্কিন র‍্যাপার ইয়াং ডলফ নিহত

ইয়াং ডলফ

অসুস্থ খালাকে দেখতে যাওয়ার পথে হোমমেড বাটার কুকিজের দোকানে থেমেছিলেন মার্কিন র‍্যাপ তারকা ইয়ং ডলফ। সেখানেই আততায়ীর গুলিতে নিহত হয়েছেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৩৬ বছর। ইয়াং ডলফের মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশ করেছেন তার লাখ লাখ ভক্ত

যুক্তরাষ্ট্রের টেনেসির মেমফিসে গতকাল বুধবার (১৭ নভেম্বর) এ ঘটনা ঘটে। স্থানীয় পুলিশ প্রধান চেরেলিন ডেভিস ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, এ র‌্যাপারের পারিবারিক নাম অ্যাডলফ রবার্ট থর্নটন জুনিয়র। একটি বাটার কুকিজের দোকানে তাকে গুলি করা হয়। যুক্তরাষ্ট্র স্থানীয় ও দেশব্যাপী যে বিবেকহীন বন্দুক সহিংসতার সম্মুখীন হচ্ছে তার আরেকটি উদাহরণ এটি। ডলফের হত্যাকারীকে এখনো শনাক্ত করা যায়নি বলেও জানান তিনি।

এদিকে, ইয়ং ডলফের মর্মান্তিক মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রিক রস, মেগান থি স্টালিয়ন ও চ্যান্স দ্য র‍্যাপারসহ অনেক তারকা। এর আগে, ২০১৭ সালের সেপ্টেম্বরেও একবার গুলিবিদ্ধ হয়েছিলেন ডলফ। দুই সপ্তাহ চিকিৎসার পর সুস্থ হন তিনি।

২০২০ সালে প্রকাশিত অ্যালবাম ‘রিচ স্লেভ’ মুক্তির পর তুমুল জনপ্রিয়তা অর্জন করেন। বিলবোর্ড টু হান্ড্রেডের চার নম্বর স্থানে উঠে আসেন এই তারকা। ২০১৬ সালেই হট চার্ট বিলবোর্ডের শীর্ষ ৫০ শিল্পীর তালিকায় জায়গা করে নিয়েছিলেন ইয়াং।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর