৯ ডিসেম্বর, ২০২১ ২১:১৮

ভিকি এলেন সাদা ঘোড়ায়, ফুল সাজানো পাল্কিতে ক্যাটরিনা

অনলাইন ডেস্ক

ভিকি এলেন সাদা ঘোড়ায়, ফুল সাজানো পাল্কিতে ক্যাটরিনা

বিয়ে হয়ে গেল ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের। যতই লুকিয়ে রাখার চেষ্টা চলুক, জনসমক্ষে এসেই গেল বিয়ে-পরবর্তী ছবি। ভারতের রাজস্থানের বিলাসবহুল 'সিক্স সেন্স ফোর্ট বারওয়ারা'র বারান্দায় নবদম্পতির ঝলক। 

লাল লেহেঙ্গা, গলায় মালা, মাথায় জড়োয়ার সাজে নববধূ ক্যাটরিনা। ঘিয়ে রঙা শেরওয়ানি আর পাগড়িতে বর বেশে ভিকি। পাশাপাশি দাঁড়িয়ে দুই তারকা। আর একটি ছবিতে দেখা যাচ্ছে, বাজির আলোয় আলো হয়ে উঠেছে ক্যাট। নিচে অতিথিদের ভিড়।

সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, কাচের কাজ করা পাল্কিতে বিয়ের আসরে এসেছেন ক্যাটরিনা। ফুল দিয়ে সাজানো হয়েছিল কনের পাল্কি। সাদা ঘোড়ায় চেপে বিয়ে করতে এসেছিলেন ভিকি। শিশমহলের ভিতরে বিয়ের অনুষ্ঠান। হলুদ, কমলা, গোলাপি পর্দা ঘেরা রংবাহারি বিয়ের মণ্ডপ।

মণ্ডপের চার দিকে তাঁবু খাটানো হয়েছিল অতিথিদের জন্য। সঙ্গে ছিল জমাটি ভুরিভোজ। ৮০ কেজি ওজনের ১০ ধরনের মিষ্টি এসেছে তারকাদের বিয়েতে। কাটা হয়েছে চার লাখ টাকার কেকও।

ক্যাট-ভিকির বিয়ের সব কিছুই ছিল গোপন। তাদের বিয়ের ছবি ও ভিডিও কিনে নিয়েছে আমাজন প্রাইম। ১০০ কোটি টাকার বিনিময়ে ভিডিওস্বত্ত্ব কিনেছে প্রতিষ্ঠানটি। শিগগিরই তারা সেটি প্রচার করবে বলে জানানো হয়েছিল। তাই কোনোভাবেই ভিডিও কিংবা ছবি ফাঁস করতে চাইছিলেন না এ দম্পতি। কিন্তু হাতের তালুতে থাকা পানির মতো ছবি ঠিকই ফাঁস হয়ে গেল।

বিডি প্রতিদিন/আরাফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর