৩০ জানুয়ারি, ২০২২ ০৪:৩২

‘বিগ বস’র মঞ্চে কান্নায় ভেঙে পড়লেন সালমান

অনলাইন ডেস্ক

‘বিগ বস’র মঞ্চে কান্নায় ভেঙে পড়লেন সালমান

সালমান খান। ফাইল ছবি।

‘বিগ বস ১৫’-এর মঞ্চে অভিনেত্রী শেহনাজ গিলকে দেখে আবেগ ধরে রাখতে পারলেন না বলিউডের ‘দাবাং’ খ্যাত অ্যাকশন হিরো সালমান খান। শেহনাজকে কাঁদতে দেখে তিনিও কান্নায় ভেঙে পড়েন।

কালার্স টিভি তাদের ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করে। সেখানে দেখা যায়, রিয়ালিটি শোয়ের চূড়ান্ত পর্বে অতিথি হয়ে এসেছিলেন এই অভিনেত্রী। মঞ্চে সঞ্চালক সালমানকে বলে উঠলেন ‘আপনাকে দেখে অনেক কিছু মনে পড়ে গেল।’ এরপর আর কথা বলতে পারলেন না। গলা বুজে এল শোকে।

গত বছরের সেপ্টেম্বর মাসে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। ‘বিগ বস’-এর মাধ্যমেই শেহনাজের সঙ্গে আলাপ তার। শোয়ের ত্রয়োদশ সিজনে দুই প্রতিযোগীর মধ্যে বাড়তে থাকা ঘনিষ্ঠতার সাক্ষী ছিলেন তাদের অনুরাগীরা।

পরবর্তী সময়ে সেই ঘনিষ্ঠতাই গড়ায় প্রেমে। সিদ্ধার্থের মৃত্যুর পর ‘বিগ বস’-এর মঞ্চে ফিরে সেই স্মৃতি মনে পড়ে যায় তার। শেহনাজকে সান্ত্বনা দিতে তাকে আলিঙ্গন করেন সালমান। শোক প্রকাশ করতে কোনো শব্দ খরচ করেননি। কিন্তু দু’চোখ ছলছল করল তার। নিজেকে আটকানোর চেষ্টা না করে কেঁদে ফেললেন তিনিও। পরে মুহূর্তেই সামলে নেন নিজেকে।

গত বছরের অক্টোবর মাসে সিদ্ধার্থকে নিয়ে নতুন গান লিখেছিলেন শেহনাজ। নাম ‘তু ইয়েহি হ্যায়’। বাংলায় ‘তুমি এখানেই আছ।’ আরও একবার সিদ্ধার্থের জন্য অনুষ্ঠানে এই গান গাইবেন তিনি। শেহনাজকে ফের ‘বিগ বস’-এর মঞ্চে দেখে আপ্লুত তার অনুরাগীরাও।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর