১০ ফেব্রুয়ারি, ২০২২ ২২:১৭

এবার ‘কাঁচা বাদাম’- এ নেচে ভাইরাল আল্লু অর্জুনের মেয়ে!

অনলাইন ডেস্ক

এবার ‘কাঁচা বাদাম’- এ নেচে ভাইরাল আল্লু অর্জুনের মেয়ে!

সোশ‍্যাল মিডিয়া ছেয়ে গেছে ‘পুষ্পা’র সুপারহিট গানে। তারকা থেকে আমজনতা কেউ বাদ নেই পুষ্পার হিট গান বা সংলাপে রিল ভিডিও বানাতে। তবে পুষ্পার সঙ্গে কাঁটায় কাঁটায় টক্কর দিয়ে চলেছে ভুবন বাদ‍্যকরের ‘কাঁচা বাদাম’। দেশ ছাড়িয়ে বিদেশেও পৌঁছে গিয়েছে কাঁচা বাদামের সুর। এবার স্বয়ং ‘পুষ্পারাজ’ আল্লু অর্জুনের মেয়ে নাচল ‘কাঁচা বাদাম’ এর সুরে।

ঘরের পোশাকে ট্রেন্ডিং নাচের স্টেপ মিলিয়ে কোমর দোলাতে দেখা গেছে আল্লু অর্জুনের ছোট্ট মেয়ে আল্লু আরহাকে। মেয়ের নাচের ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেতা। ক‍্যাপশনে লিখেছেন, “আমার ছোট্ট বাদাম আরহা’।

কিছুদিন আগেই আল্লু অর্জুন কন‍্যার একটি ছবি দারুণ ভাইরাল হয়েছিল সোশ‍্যাল মিডিয়ায়। ছোট্ট আরহা তার কাছে রাজকন‍্যার সমান। তাই দীর্ঘদিন পর অভিনেতা বাড়ি ফিরতেই তাকে স্বাগত জানানোর জন‍্য দারুণ এই আয়োজন করেছিল মিষ্টি আরহা। আপ্লুত আল্লু সেই ছবি নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে শেয়ার করেছিলেন।

১৬ দিন পর নিজের বাড়িতে ফেরেন আল্লু অর্জুন। এতদিন দুবাইতে ছিলেন তিনি। বাবাকে স্বাগত জানানোর জন‍্য ফুলের পাপড়ি দিয়ে ছোট্ট আরহা লিখেছে, “ওয়েলকাম নানা”। ছবিটি শেয়ার করে আল্লু লিখেছেন, “সব থেকে মিষ্টি ওয়েলকাম। ১৬ দিন বিদেশে থাকার পর।”

সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, এতদিন ধরে দুবাইতেই ছিলেন আল্লু অর্জুন। সোশ‍্যাল মিডিয়ায় ছবিও শেয়ার করেছিলেন তিনি। যদিও কাজের জন‍্য এতদিন দেশের বাইরে ছিলেন তিনি নাকি পুষ্পার সাফল‍্য উদযাপন করছিলেন তা জানা যায়নি।

প্রসঙ্গত, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে আল্লুর জনপ্রিয়তা আগে থেকেই ছিল। এমনকি ভারতীয় স্তরেও তিনি যথেষ্ট পরিচিত। কিন্তু ‘পুষ্পা’ সমস্ত হিসেব নিকেশ বদলে দিয়েছে। বলিউডের তাবড় প্রথম সারির তারকাদের টেক্কা দিয়েছেন আল্লু। করোনা পরিস্থিতির মধ‍্যেও ৩০০ কোটির মাইলফলক ছাড়িয়ে গেছে পুষ্পা। শুধু কি অভিনয়? ছবিতে আল্লুর নাচের স্টেপগুলোও জনপ্রিয় হয়েছে। নাচ থেকে শুরু করে সংলাপ, পুষ্পা জ্বরে কাবু গোটা ভারত।

বিডি প্রতিদিন/কালাম

সর্বশেষ খবর