১৪ ফেব্রুয়ারি, ২০২২ ১৬:৩৯

ইনস্টাগ্রামে কী ইঙ্গিত দিলেন শবনম ফারিয়া

অনলাইন ডেস্ক

ইনস্টাগ্রামে কী ইঙ্গিত দিলেন শবনম ফারিয়া

শবনম ফারিয়া ও তার পোস্ট করা ইনস্টা স্টোরি

ছোট পর্দার আলোচিত অভিনেত্রী শবনম ফারিয়া ফের প্রেমে পড়েছেন বলে গুঞ্জন ছড়িয়েছে। প্রেমিকের সঙ্গে তিনি নাকি কিছুদিন আগে কক্সবাজার ও সেন্টমার্টিন ঘুরে এসেছেন। ইনস্টাগ্রাম স্টোরিতে দেওয়া একটি শর্টভিডিও দেখে এমনটাই মন্তব্য ছুড়ছেন নেটিজেনরা। সেই ভিডিওতে দেখা যায়, সমুদ্র সৈকতে পা ভিজিয়ে একে-অন্যকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে রয়েছেন ফারিয়া ও এক যুবক। পেছন থেকে ছবিটি তোলায় সেই যুবকের চেহারা পুরোপুরি বোঝা যায়নি।

ক্যাপশনে শবনম ফারিয়া লিখেছেন, ‘সবাইকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা। তোমার হৃদয় যেখানে পরিপূর্ণ শান্তি পায়, সেখানেই যাও।’ এক কোণে যোগ করেছেন, ‘ইটস অফিসিয়াল লাভ সিজন। শো অফ ইউর লাভ।’ যদিও সেই যুবক কে, তার পরিচয় কী, কিছুই জানাননি ফারিয়া।

মূলত গতমাসের দুটি ছবির পোস্টকে ঘিরে দুইয়ে দুইয়ে চার মেলাচ্ছেন নেটিজেনরা। গেল ৮ জানুয়ারি ইনস্টাগ্রামে নিজের দুটি ছবি পোস্ট করে ফারিয়া লিখেছিলেন, ‘আলিয়া ভাট নিজের কয়েকটি ছবি পোস্ট করে প্রেমিকের ফটোগ্রাফি দক্ষতা দেখিয়েছেন। তাই চিন্তা করলাম, আমি কেন আমার বানরের (বানর ইমোজি) তোলা ছবি দেখিয়ে তার দক্ষতা কেন প্রকাশ করব না? থ্যাংক ইউ বানর, আমার ইনস্টাফিড আরও সুন্দর করে তুলতে সহযোগিতা করার জন্য।’

সেই ধারাবাহিকতায় এবারের ভিডিওর স্টোরিকে এক করে দুইয়ে দুইয়ে চার মেলাচ্ছেন নেটিজেনরা। যা ইতিমধ্যে প্রেমের গুঞ্জনে পরিণত হয়েছে। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর