১৭ ফেব্রুয়ারি, ২০২২ ১২:৫৭

তুর্কি ধারাবাহিক 'বাহার': জেইদার জীবনে নতুন ঝড়

অনলাইন ডেস্ক

তুর্কি ধারাবাহিক 'বাহার': জেইদার জীবনে নতুন ঝড়

জেমের ফাঁদে পা দিয়ে একের পর এক সমস্যায় জড়িয়ে পড়ছে বাহার আর জেইদা। তার উপর যোগ হয়েছে আর্দাকে হারানোর ভয়। কিন্তু অটিজমে আক্রান্ত আর্দারের মাঝে মিললো এক বিরাট প্রতিভার খোঁজ। খুব সহজেই সে মিলিয়ে ফেলতে পারে যে কোন কঠিন পাজল। তা জেনে ফাযিলেত আশচিওলু জেইদাকে আশ্বস্ত করেন ,আর্দাকে তিনি প্রতিবন্ধী শিশুদের এক বিশেষ স্কুলে ভর্তির ব্যবস্থা করবেন। এ কথা শুনে আনন্দে আত্মহারা জেইদা। 

অন্যদিকে বাহার আর জেইদাকে বিপদে ফেলার কোনো কৌশলই যেন বাদ দিতে নারাজ শিরিন। পুরনো ম্যাগাজিনে বিখ্যাত লেখিকা ফাযিলেত আশচিওলুর ছবিতে তার কানের দুল আর আংটি দেখে সে নিমেষেই বুঝে ফেলে এটা সেই গহনা যেটা জেইদা, বেরশান আর বাহার মিলে জুয়েলার্সে বিক্রি করেছে। তাই সে জুয়েলার্সে গিয়ে গহনার ছবি তুলে, ছবিসহ একটা চিরকুট পাঠায় লেখিকার বাসায়। এটা দেখার পর কী প্রতিক্রিয়া হবে তার? জেইদার ব্যাপারে তিনি কী পদক্ষেপ নেবেন ? শাস্তি দেবেন নাকি ক্ষমা করবেন? 

দেখতে হলে চোখ রাখুন দীপ্ত টিভির পর্দায়। টেলিভিশন চ্যানেলটিতে তুর্কি ধারাবাহিক বাহার এর সিজন-৩ প্রচারিত হচ্ছে প্রতিদিন সন্ধ্যা ৬টা ও রাত ৯টায়। ধারাবাহিকটির অনূদিত সংলাপ রচনা ও সম্পাদনায় কাজ করেছেন দীপ্ত টিভির নিজস্ব সংলাপ রচয়িতার দল। বাহার ধারাবাহিকটির ডাবিং প্রজেক্ট ডিরেক্টর শফিকুল ইসলাম এবং প্রযোজনা করেছেন তসলিমা তাহরিন।  

চরিত্র ও কন্ঠাভিনেতার তালিকা- বাহার চেশমেলি (মেরিনা মিতু), সার্প চেশমেলি (শফিকুল ইসলাম), নিসান চেশমিল (নাদিয়া ইকবাল ইকরা), দোরুক চেশমিল (আনিরা মিশেল রিভা), আরিফ (আলবিনো জর্জ পাইক), এনভার সারিকাদি (অশোক কুমার বসাক), হাতিজে সারিকাদি (জয়শ্রী মজুমদার লতা), শিরিন সারিকাদি (নিগার সুলতানা মিমি), জেইদা (ইন্দ্রানী ঘটক), জালে দেমির (নাহিদ আখতার ইমু), এমরে (মরু ভাস্কর )।  


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর