২২ মার্চ, ২০২২ ১৮:৩২

দীপ্ত টিভির ধারাবাহিক নাটক ‘মাশরাফি জুনিয়র’র ৪০০ পর্ব

অনলাইন ডেস্ক

দীপ্ত টিভির ধারাবাহিক নাটক ‘মাশরাফি জুনিয়র’র ৪০০ পর্ব

দর্শকদের ভালোবাসার ‘মাশরাফি জুনিয়র’ ছোটপর্দায় পূরণ করতে চলেছে ‘৪০০’ তম পর্ব।  ‘সব বাধা ডিঙিয়ে এক অসম্ভব স্বপ্নছোঁয়ার গল্প’ নিয়ে প্রচারিত হওয়া এই মেগাসিরিয়াল এখন সবার কাছে সমান জনপ্রিয়। টেলিভিশন কিংবা সামাজিক মাধ্যম, সবখানেই নাটকের প্রতিটি পর্ব দেখতে অপেক্ষায় থাকেন সব বয়সের দর্শকরা।

২৮ নভেম্বর ২০২০ থেকে শুরু হওয়া ‘দীপ্ত টিভি’র প্রতিদিনের এই ধারাবাহিক নাটকটির ৪০০ তম পর্ব প্রচারিত হবে ২৪ মার্চ ২০২২, বৃহস্পতিবার রাত ৮টা ৩০ মিনিটে। তাছাড়া দীপ্ত টিভিতে প্রতিদিন ৮টা ৩০ মিনিটে নাটকটি প্রচারিত হচ্ছে।

চিরসবুজ গ্রামে মণি আর মন্ডা দুই ভাইবোনের ভালবাসার গল্প দিয়ে নাটকটি শুরু হলেও পরে ঘটনাপ্রবাহে আসে শহরের গল্পও। মন্ডার ক্রিকেট খেলা দেখে অনুপ্রাণিত মণি একসময় হারানো ভাইকে খুঁজতে শহরে আসে। এখানেও জীবন সংগ্রামে তার সঙ্গী হয় ক্রিকেট। শহরে সাদিক খানের বাড়িতে মণি পায় বন্ধু আয়ানের ভালোবাসা আর মমতাময়ী মা রুনার স্নেহ। মেয়ে হয়েও ছেলের বেশে ‘মাশরাফি জুনিয়র’ নাম নিয়ে মণি ক্লাবে সুনাম কুড়ায়, জায়গা পায় ক্রিকেট একাডেমিতে। ভাইকে পেয়েও আবার হারিয়ে মণি আঁকড়ে থাকে ক্রিকেট নিয়ে। একদিন তার জাতীয় দলে খেলার স্বপ্নপূরণ হবে কী না, ভাইকে দেওয়া কথা সে রাখতে পারবে কী না-এমন অনেক প্রশ্নের উত্তর মিলবে নাটকের সামনের পর্বগুলোতে।

আহমেদ খান হীরকের গল্পে ‘মাশরাফি জুনিয়র’ এর চিত্রনাট্য করেছেন আসফিদুল হক। আর সংলাপ লিখেছেন মো. মারুফ হাসান। সাজ্জাদ সুমনের পরিচালনায় এই ধারাবাহিকটির লাইন প্রডিউসার হিসেবে আছেন কিশোর খন্দকার। এরই মধ্যে নাম ভূমিকায় অভিনয় দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে সাফানা নমনি।

এছাড়াও দর্শকদের প্রিয়মুখ হিসেবে নাটকে আরও অভিনয় করেছেন হামিম আজম, অনিন্দ্য, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, চিত্রলেখা গুহ, নাজনীন হাসান চুমকী, ফজলুর রহমান বাবু, ডা. এজাজ, সমু চৌধুরী, মাইমুনা ফেরদৌস মম, তৌফিকুল ইমন, তিনু করিম, একে আজাদ সেতুসহ আরও অনেকে। টিভিতে প্রচারের পরপরই নাটকটি দেখা যাচ্ছে ইউটিউব ও ফেসবুকে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর