১১ জুন, ২০২২ ১৭:৩৮

শো বাতিল হচ্ছে ‘সম্রাট পৃথ্বিরাজ’র

অনলাইন ডেস্ক

শো বাতিল হচ্ছে ‘সম্রাট পৃথ্বিরাজ’র

এ বছর জোড়া ব্যর্থতার মুখ দেখলেন বলিউডের খিলাড়ি খ্যাত তারকা অক্ষয় কুমার। ‘বচ্চন পাণ্ডে’র পর তার নতুন ছবি ‘সম্রাট পৃথ্বিরাজ’ও বক্স অফিসে ভালো করতে পারেনি। ছবিটির বাজেট ২০০ কোটি রুপি বলে জানা গেছে। ৩ জুন মুক্তির পর ছবিটি এ পর্যন্ত আয় করেছে ৫৫ কোটি রুপি। এরইমধ্যে শো বাতিল হওয়ার খবর আসছে বিভিন্ন প্রেক্ষাগৃহ থেকে। দর্শক না থাকায় ছবিটি নামিয়ে নেওয়া হচ্ছে।

এ বছর জোড়া ব্যর্থতার মুখ দেখলো ভারতের বিখ্যাত চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মসও। তাদের ‘জয়েশভাই জোর্দার’ (রণবীর সিং অভিনীত) ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। নতুন ছবি ‘সম্রাট পৃথ্বিরাজ’ও ভালো করতে পারেনি। চন্দ্রপ্রকাশ দ্বিবেদী পরিচালিত এ ছবিতে অক্ষয়ের নায়িকা হিসেবে বলিউডে অভিষেক হয়েছিল সাবেক বিশ্বসুন্দরী মানুষী চিল্লারের। বড় আকারের বাজেট, ঝকঝকে মসলাদার ও পিরিয়ড ছবি হওয়া সত্ত্বেও প্রত্যাশা অনুয়ায়ী আয় করতে পারছে না ছবিটি।

‘সম্রাট পৃথ্বিরাজ’র একই সময়ে মুক্তি পেয়েছে ‘মেজর’ (হিন্দি, তেলেগু ও মালয়লম ভাষায়) ও কমল হাসান, ফাহাদ ফাসিল ও  বিজয় সেতুপতির প্যান ইন্ডিয়ান ছবি ‘বিক্রম’। পৃথ্বিরাজ ভালো না করলেও দুটি ছবির আয়ই ঊর্ধ্বমুখী বলে জানা গেছে।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর