৩ নভেম্বর, ২০২২ ০৯:৪৫

অসুস্থতার খবরে সামান্থার পাশে প্রাক্তন দেবর

অনলাইন ডেস্ক

অসুস্থতার খবরে সামান্থার পাশে প্রাক্তন দেবর

সামান্থা রুথ প্রভুর সঙ্গে অখিল আক্কিনেনি

বিরল রোগ মায়োসাইটিসে ভুগছেন ভারতের দক্ষিণী ফিল্মজগতের জনপ্রিয় তারকা সামান্থা রুথ প্রভু। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ছবি পোস্ট করে নিজের অসুস্থতার কথা জানান তিনি।

সেই খবর পেয়ে ইন্ডাস্ট্রির বহু তারকা সুস্থতা কামনা করে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন প্রাক্তন স্বামী নাগা চৈতন্যের সৎ ভাই অখিল আক্কিনেনিও।

সেই পোস্টের নীচে অভিনেত্রীর সুস্থতা কামনা করে বলেছেন, “প্রিয় স্যাম, তোমার জন্য অনেক ভালবাসা এবং শক্তি।”

গণমাধ্যমের খবরে জানা গেছে, সামান্থার সঙ্গে দেখা করতে যাবেন নাগা চৈতন্যের বাবা নাগার্জুনও। কিন্তু কবে দেখা করবেন তা এখনও জানা যায়নি। এই পরিস্থিতিতে দক্ষিণের সুপারস্টার চিরঞ্জীবী চিঠি লিখে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন সামান্থাকে। 

চিরঞ্জীবী ছাড়াও দুলকের সালমান, এনটিআর জুনিয়র, শ্রিয়া সরণের মতো তারকারা পাশে দাঁড়িয়েছেন সামান্থার। সকলেই অভিনেত্রীকে মনের জোর রাখতে বলছেন। অভিনেত্রী তাড়াতাড়ি সুস্থ হয়ে যান, এটাই সবার প্রার্থনা।

শনিবার ইনস্টাগ্রামে নিজের বাম হাতের রক্তনালিতে ওষুধের নল লাগানো একটি ছবি পোস্ট করেন সামান্থা। ছবির নীচে নাতিদীর্ঘ ক্যাপশনে জানান, তিনি মায়োসাইটিস রোগে আক্রান্ত। শরীরে এই রোগ বাসা বাঁধলে পেশির প্রদাহ শুরু হয়। দেহের সুস্থ-সবল পেশিকে আক্রমণ করে স্বাভাবিক রোগ প্রতিরোধকারী ব্যবস্থা। ফলে পেশি দুর্বল হতে থাকে। 

সামান্থা জানান, তিনি যে মায়োসাইটিসে আক্রান্ত, সেটা কয়েক মাস আগেই জানতে পেরেছেন। তার সুস্থ হতে আরও বেশি সময় লাগবে।

আগামী দিনে তেলুগু ছবি ‘যশোদা’তে দেখা যাবে সামান্থাকে। ১১ নভেম্বর মুক্তি পেতে চলেছে সেই ছবি।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর