৩ নভেম্বর, ২০২২ ১১:১০

…সেই সময় থেকেই সামান্থাকে ভালোবাসি: বিজয় দেবরাকোন্ডা

অনলাইন ডেস্ক

…সেই সময় থেকেই সামান্থাকে ভালোবাসি: বিজয় দেবরাকোন্ডা

সামান্থা রুথ প্রভু (বামে) ও বিজয় দেবরাকোন্ডা

ভারতীয় দক্ষিণী সিনেমার দুই জনপ্রিয় তারকা বিজয় দেবরাকোন্ডা ও সামান্থা রুথ প্রভু। বর্তমানে দুজনেই দক্ষিণী ছবির গণ্ডি পেরিয়ে পাড়ি দিয়েছেন বলিউডে। ইতোমধ্যে বিজয় তার বলিউড অভিষেকও সেরে ফেলেছেন। ‘লাইগার’ ছবির হাত ধরে বলিউডে অভিষেক হয় বিজয়ের। তবে দক্ষিণে তার ছবি ব্লকবাস্টার হলেও বলিউডে প্রথম ছবিতেই ব্যর্থতার মুখ দেখতে হয়েছে বিজয়কে। 

অন্যদিকে ‘ও আন্তাভা’ গানের সাফল্যের পর শোনা যাচ্ছে বলিউড পরিচালকদের পছন্দের নায়িকা হয়ে উঠেছেন সামান্থা। দিন দিন যেন বেড়েই চলেছে সামান্থার অনুরাগীর সংখ্যা। আর এই সামান্থার অসংখ্য অনুরাগীর মধ্যে অন্যতম একজন বিজয় দেবরাকোন্ডা। তারকা নিজেই বিভিন্ন সময় সামান্থার প্রতি নিজের অনুরাগের কথা স্বীকারও করেছেন। এবার প্রকাশ্যে নিজের ভালোবাসার কথা জানালেন বিজয়!

যদিও বিটাউনের সারা আলি খান থেকে জাহ্নবী কাপুর, অনন্যা পান্ডে সকলেই বিজয়ে মশগুল। সেই সাথে রাশমিকা মান্দানার সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন রয়েছেই। এবার সকলকে চমকে দিয়ে সামান্থার প্রতি নিজের ভালোবাসা জাহির করলেন বিজয়। সামান্থার আসন্ন ছবি যশোদার ট্রেলার নিজের টুইটারে শেয়ার করে ভালোবাসায় ভরিয়ে দেন নাগা চৈতন্যের প্রাক্তন স্ত্রীকে।

কোনও রকম রাখঢাক না রেখেই বিজয় সামান্থার উদ্দেশ্যে লেখেন, “যখন কলেজে পড়ি সেই সময় থেকেই সামান্থাকে ভালোবাসি। যদিও সেই সময় অনেকটাই ছোট, সেই প্রথম সামান্থাকে বড় পর্দায় দেখা। এখন জীবনে যা কিছু করেছে তার জন্য আমি ওকে ভীষণ শ্রদ্ধা করি।” বিজয় তার টুইটে সামান্থাকে আসন্ন ছবি যশোদার জন্য শুভেচ্ছাও জানান।

১১ নভেম্বর মুক্তি পেতে চলেছে সামান্থা রুথ প্রভুর আসন্ন ছবি যশোদা। এই ছবিতে সারোগেট মাদারের চরিত্রে দেখা যাবে সামান্থা রুথ প্রভুকে। আদ্যোপান্ত একটি নারীকেন্দ্রিক ছবি। হিন্দিসহ পাঁচটি ভাষায় মুক্তি পাবে সামান্থার ‘যশোদা’।

বিডি প্রতিদিন/কালাম

সর্বশেষ খবর