১৭ জানুয়ারি, ২০২৩ ১০:০৭

বক্স অফিসে কি ঝড় তুলতে পারবে ‘পাঠান’?

অনলাইন ডেস্ক

বক্স অফিসে কি ঝড় তুলতে পারবে ‘পাঠান’?

দীর্ঘ বিরতি ভেঙে প্রেক্ষাগৃহে ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে শাহরুখের সিনেমা ‘পাঠান’। এ সিনেমায় শাহরুখ খান-দীপিকা পাড়ুকোনের ‘বেশরম রং’ গানটি মুক্তির পর বিতর্কের মুখে পড়লেও দর্শক-শ্রোতাদের ঠিকই মুগ্ধ করেছে। এ বিতর্ক মাথায় নিয়েই প্রকাশ্যে আসে সিনেমাটির ট্রেইলার। এটিও দর্শকদের নজর কেড়েছে। সবকিছু মিলিয়ে আশার আলো দেখাচ্ছে বলিউডের এই সিনেমা। বক্স অফিস বিশেষজ্ঞদের দাবি— শাহরুখ খানের কামব্যাক সিনেমাটি অন্যতম হিট সিনেমা হতে যাচ্ছে!

বিষয়টি ব্যাখ্যা করে বক্স অফিস বিশ্লেষকরা জানিয়েছেন, ‘পাঠান’ মুক্তির পর শাহরুখ খানের অন্যতম হিট সিনেমা হতে যাচ্ছে এটি। আন্তর্জাতিক বাজারে এই সিনেমাকে ঘিরে দর্শকদের উত্তেজনা তুঙ্গে। শুধু ভারতে নয়, বিশ্বজুড়ে মুক্তি পাবে এই সিনেমা। যুক্তরাষ্ট্র, আরব আমীরশাহি, অস্ট্রেলিয়ার মতো দেশে এরই মধ্যে ব্যাপকভাবে টিকিট বিক্রি শুরু হয়েছে। এসব তথ্য অনুযায়ী, ভারতের পাশাপাশি বিশ্বের অন্যান্য দেশের বক্স অফিসেও ‘পাঠান’ সিনেমার ঝড় তোলার সম্ভাবনা রয়েছে!

বিতর্কের মাঝে ভারতীয় সেন্সর বোর্ড সিনেমাটিতে কাঁচি চালিয়েছে। নানা পরিবর্তনের পর গত ২ জানুয়ারি সিনেমাটির ছাড়পত্র দিয়েছে সেন্সর বোর্ড। সেন্সর সার্টিফিকেটে সিনেমাটির দৈর্ঘ্য উল্লেখ করা হয়েছে ১ ঘণ্টা ৪৬ মিনিট। কিন্তু এ সিনেমার দৈর্ঘ্য ছিল ২ ঘণ্টা ২৬ মিনিট।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর