৩ ফেব্রুয়ারি, ২০২৩ ২১:৪৪

অসুস্থ নচিকেতা, বাতিল করলেন শো

অনলাইন ডেস্ক

অসুস্থ নচিকেতা, বাতিল করলেন শো

নচিকেতা চক্রবর্তী। ফাইল ছবি

ভালো নেই ‘আগুন পাখি’ নচিকেতা চক্রবর্তী। অসুস্থ গায়ক। সেই কারণেই শেষ মুহূর্তে রামপুরহাটে শো বাতিল করলেন নচিকেতা। তার জীবনমুখী গানে মুগ্ধ গোটা বাংলা, সোজাসাপটা কথা বলবার জন্যও ইন্ডাস্ট্রিতে যথেষ্ট পরিচিত তিনি। শুক্রবার রামপুরহাটে পৌঁছানোর কথা ছিল গায়কের। 

জানা গেছে, সড়কপথে গাড়ি করে কলকাতা থেকে বীরভূম যাওয়ার কথা ছিল তার। কিন্তু শারীরিক অসুস্থতার জেরে সাড়ে তিনশো কিলোমিটার পথ গাড়িতে যেতে পারবেন না বলে জানান নচিকেতা স্বয়ং। আয়োজকদের নিজের অসুবিধার কথা জানালে তারাও সবরকমভাবে শিল্পীর সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছে।

এরপর তড়িঘড়ি নচিকেতার পরিবর্ত শিল্পীরও খোঁজ করা হয়। জানা গেছে নচিকেতার বদলে রামপুরহাট উৎসবে পারফর্ম করবেন বাবুল সুপ্রিয়। অন্যদিকে ভিডিও বার্তায় অনুরাগীদের কাছে ক্ষমা চেয়ে নেন নচিকেতা। সেই ভিডিও ইতোধ্যেই ভাইরাল।

তার কী শারীরিক সমস্যা হয়েছে তা নিয়ে মুখ খোলেননি গায়ক। তবে ৪০ সেকেন্ডের ওই ভিডিওতে নচিকেতা বলেন, ‘৩ ফেব্রুয়ারি শারীরিক অসুস্থতার কারণে রামপুরহাটে আসতে পারছি না। কারণ, এই মুহূর্তে গাড়ি করে ৩৫০ কিলোমিটার যাওয়ার মতো অবস্থায় নেই আমি’। 

তিনি আরও যোগ করেন, ‘ডাক্তার আমাকে সেটা করতে নিষেধ করেছেন। আমি চাই, আপনাদের অনুষ্ঠান সফল হোক। আমি কথা দিচ্ছি, পরের বার আপনাদের ওখানে গিয়ে মনোরঞ্জন করব। আমি জানি, শেষ মুহূর্তে সমস্যায় ফেললাম আপনাদের। কিন্তু, আমি পরে কম্পেনসেট করে দেব।’

সূত্র : হিন্দুস্তান টাইমস 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 
 

 


 
  

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর