১৪ ফেব্রুয়ারি, ২০২৩ ১৫:৩৬

‘আকাশ মেঘে ঢাকা’ শেষ পর্যায়ে: মাহবুব হাসান জ্যোতি

অনলাইন ডেস্ক

‘আকাশ মেঘে ঢাকা’ শেষ পর্যায়ে: মাহবুব হাসান জ্যোতি

মাহবুব হাসান জ্যোতির রচনায় মেগা ধারাবাহিক ‘আকাশ মেঘে ঢাকা’ জনপ্রিয়তা পেয়েছে। জনপ্রিয় এই মেগা ধারাবাহিকটির ২৫০তম পর্ব আগামী ১৮ ফেব্রুয়ারি রাত ১০টায় প্রচারিত হবে।

নাগরিক টেলিভিশনের জনপ্রিয় এ ধারাবাহিক প্রসঙ্গে মাহবুব হাসান জ্যোতি বলেন,  এটা একটা আনন্দের বিষয় বিনা আওয়াজে ধারাবাহিকটি ২৫০তম পর্বে পা দিচ্ছে। বর্তমান প্রেক্ষাপটে যেকোনো ধারাবাহিক দীর্ঘ দিন টানা মুশকিল। সেখানে আড়াইশ পর্ব অনেক বড় ব্যাপার!

তিনি জানান, এই ধারাবাহিকটি এখন শেষ পর্যায়ে। চ্যানেল কর্তৃপক্ষ, স্পন্সর কোম্পানি এবং ধারাবাহিকটির পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান আর পর্ব বাড়াতে না চাইলে দুই শত তেপ্পান্ন পর্বেই সমাপ্তি হবে।

দীর্ঘ এ ধারাবাহিকের বিভিন্ন পর্যায়ে অভিনয় করেছেন আজিজুল হাকিম, প্রাণ রায়, হোসাইন নিরব, সুস্মিতা সিনহা, লিটন খন্দকার, সঞ্জীব আহমেদ, হারুন রশিদ, শাহেদ শরীফ খান, আরফান আহমেদ, সানারাই দেবী শানু. ডা. এজাজ এবং একুশে পদক প্রাপ্ত সদ্যপ্রয়াত অভিনেতা মাসুম আজীজসহ আরও অনেকে। ধারাবাহিকটি পরিচালনা করেছেন রুপক বিন রউফ। 

কাহিনী নিয়ে নাট্যকার বলেন, এই ধারাবাহিকটির কাহিনী শুরুর দিকে ছিল মফস্বলের এক এতিমখানা কেন্দ্রিক। সেখানে ভালোবাসার বিকল্প আশ্রয়ে বড় হচ্ছিল একদল তরুণ-তরুণী। আঠারো হয়ে গেলে কারোরই ওই এতিমখানায় থাকার সুযোগ ছিল না। এরপর কাহিনীর ডালপালা গজিয়ে গল্প প্রবেশ করে শহরে। প্রেম, ঈর্ষা, টিকে থাকার নানা ভাওতাভাজী হয়ে উঠে গল্পের উপজীব্য বিষয়।

শনি থেকে বুধবার রাত ১০টায় ধারাবাহিকটি সপ্তাহের পাঁচদিন নাগরিকে প্রচারিত হচ্ছে বলে জানান তিনি।

বিডিপ্রতিদিন/কবিরুল

 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর