১৬ ফেব্রুয়ারি, ২০২৩ ১২:৫৩

ফের খলনায়ক চরিত্রে সাইফ আলি খান?

অনলাইন ডেস্ক

ফের খলনায়ক চরিত্রে সাইফ আলি খান?

সাইফ আলি খান। ছবি: সংগৃহীত

বর্তমানে চর্চার কেন্দ্রে দক্ষিণী তারকা অভিনেতা এনটিআর জুনিয়র। ‘আরআরআর’-এর বিশ্বজোড়া সাফল্যের পর অভিনেতার পরের ছবি নিয়ে উৎসাহ আরও বেড়ে গেছে অনুরাগীদের। জানা গেছে, এরপর ‘এনটিআর ৩০’ ছবিতে দেখা যেতে চলেছে ‘আরআরআর’ খ্যাত তারকাকে। ঘোষণার পর থেকেই ছবি নিয়ে জল্পনা তুঙ্গে। ছবিতে মুখ্য চরিত্রে থাকবেন এনটিআর জুনিয়র। দিন কয়েক আগে খবর পাওয়া যায়, দক্ষিণী তারকার বিপরীতে অভিনয় করতে চলেছেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। এবার শোনা যাচ্ছে, ছবিতে খলনায়কের চরিত্রের জন্য বাছা হয়েছে সাইফ আলি খানকে।

ক্যারিয়ারের প্রথম দিকে বেশির ভাগ রোম্যান্টিক কমেডি জাতীয় ছবিতে অভিনয় করলেও সম্প্রতি একটু অন্য ঘরানার চরিত্র বাছছেন বলিউড অভিনেতা সাইফ আলি খান।

 ‘ওমকারা’ থেকে শুরু করে ‘বিক্রম বেধ’-এর মতো ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করেছেন অভিনেতা। ‘স্যাক্রেড গেমস’, ‘তাণ্ডব’-এর মতো ওয়েব সিরিজে তার অভিনয় দর্শক ও সমালোচকদের দ্বারা প্রশংসিত হয়েছে। কাজ করেছেন পরিচালক ওম রাউতের ‘আদিপুরুষ’ ছবিতেও। নায়ক নয়, বরাবরই ভিন্ন মনস্তত্ত্বের চরিত্রের প্রতি বেশি আকৃষ্ট তিনি— একাধিক সাক্ষাৎকারে সাইফের মুখে শোনা গেছে সে কথাও। এই সব বিষয় মাথায় রেখেই সাইফকে বেছেছেন ছবির নির্মাতারা। জানা গেছে, খলনায়কের চরিত্রের জন্য প্রথমে বিজয় সেতুপতিকে পছন্দ করলেও পরে সাইফকেই চূড়ান্ত করেন তারা।

দিন কয়েক আগেই খবর পাওয়া যায়, কোরতালা শিবা পরিচালিত ‘এনটিআর ৩০’ ছবিতে এনটিআর জুনিয়রের বিপরীতে মুখ্য চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরকে। জাহ্নবীর দক্ষিণী ছবিতে কাজ করার বিষয়ে কানাঘুষো শোনা যাচ্ছিল অনেক দিন ধরেই। এর আগে অভিনেত্রীকে এই বিষয়ে প্রশ্ন করা হলেও মেলেনি উত্তর। খবর, জাহ্নবী ছাড়াও আরও কয়েকজন অভিনেত্রী ছিলেন ছবির নির্মাতাদের পছন্দের তালিকায়। সব দিক বিচার করে শেষ পর্যন্ত শ্রীদেবী কন্যাকেই চূড়ান্ত করেন ছবির পরিচালক ও প্রযোজক। শোনা যাচ্ছে, অতি সম্প্রতি ছবির জন্য সায় দিয়েছেন ‘গুঞ্জন সাক্সেনা’ অভিনেত্রী। চলতি মাসের শেষের দিকে এনটিআর জুনিয়রের টিমের সঙ্গে ছবির কাজ শুরু করতে চলেছেন তিনি।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর