১৯ ফেব্রুয়ারি, ২০২৩ ১২:২৯

‘হরমোনাল ইনজেকশন’ দিয়ে বড় করার অভিযোগ নিয়ে যা বললেন হানসিকা

অনলাইন ডেস্ক

‘হরমোনাল ইনজেকশন’ দিয়ে বড় করার অভিযোগ নিয়ে যা বললেন হানসিকা

মায়ের সঙ্গে হানসিকা মোতওয়ানি

বলিউডের পরিচিত নাম অভিনেত্রী হানসিকা মোতওয়ানি। দক্ষিণী ইন্ডাস্ট্রিতে দাপিয়ে কাজ করেছেন। গত বছরের শেষের দিকে সাত পাকে বাঁধা পড়েন ‘কোই মিল গ্যয়া’-র ছোট্ট টিনা। ডিজনি প্লাস হটস্টারে রিয়ালিটি শো হিসেবে দেখা যাচ্ছে হানসিকার বিয়ে ‘লাভ শাদি ড্রামা’। পাত্র সোহেল কাঠুরিয়া।

২০০৭ সালে হিমেশ রেশমিয়ার ‘আপ কা সুরুর’-এ এক নারী প্রধান চরিত্রে ডেবিউ করেছিলেন হানসিকা। তখন তুমুল সমালোচনার মুখে পড়েছিলেন অভিনেত্রী। তার আগে অবশ্য বলিউডে শিশুশিল্পী হিসেবে একাধিক কাজ করেছেন তিনি। জনপ্রিয় টিভি শো ‘শাকা লাকা বুম বুম’-এও অভিনয় করেছেন। শিশু থেকে প্রাপ্তবয়স্ক অভিনেত্রীর শারীরিক পরিবর্তন লক্ষ্য করে হতবাক নেটিজেনরা। অনেকেই সেই সময় মন্তব্য করেছিলেন, হানসিকাকে হরমোনাল ইনজেকশন দিয়েছেন তার মা।

হানসিকা সাফ জানিয়েছেন, “একজন তারকা হওয়া অনেক কঠিন বিষয়। আমার বয়স যখন আট বছর তখনই আমি অভিনেত্রী হয়েছিলাম। মানুষ বলতো আমার মা আমাকে হরমোনাল ইনজেকশনের মাধ্যমে তাড়াতাড়ি একজন নারী বানিয়েছেন। এই গুজবগুলো আমি নিতে পারিনি। বিষয়টি সম্পূর্ণ ভিত্তিহীন। মানুষ কীভাবে এসব বলতে পারে?”

এ বিষয় অভিনেত্রীর মায়ের সাফ মন্তব্য, “যদি এটা সত্যি হয় তাহলে আমি অবশ্যই টাটা, বিড়লা কিংবা কোনো কোটিপতির চেয়েও ধনী হতাম। এটা সত্যি হলে আমি বলতাম, আমি যখন আমার মেয়েকে দিয়েছি তুমিও আসো, এসে নিজের হাড়গুলো বড় করো। দেখেই অবাক লাগে মানুষ এগুলি কীভাবে লেখে! ওদের মগজ বলে কোনও বস্তু আছে? আমরা পাঞ্জাবি মানুষ, আমাদের মেয়েরা খুব তাড়াতাড়ি বড় হয়।’

সূত্র : হিন্দুস্তান টাইমস
 
বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর