৪ মার্চ, ২০২৩ ২৩:৫৪

৩৫ বছর পর স্বামীর সংসারে ফিরলেন কারিনার মা ববিতা কাপুর

অনলাইন ডেস্ক

৩৫ বছর পর স্বামীর সংসারে ফিরলেন কারিনার মা ববিতা কাপুর

বাবা রণধীর কাপুর, মা ববিতা কাপুরের সঙ্গে কারিশমা ও কারিনা কাপুর

১৭ বছর সংসার করার পর ১৯৮৭ সালে ছোট দুই মেয়েকে নিয়ে স্বামী রণধীর কাপুরের বাড়ি ছাড়েন ববিতা। বাড়ি ছাড়লেও কখনোই তাদের আইনগত বিচ্ছেদ হয়নি। দীর্ঘ ৩৫ বছর পর রণধীর কাপুরের সংসারে ফিরে এসেছেন স্ত্রী ববিতা কাপুর।

স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, সিঙ্গেল মাদার হয়েও কঠোর হাতে দুই মেয়েকে সামলেছেন ববিতা। তার দুই মেয়ে বলিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী কারিনা কাপুর ও কারিশমা কাপুর। তারা দুজনই বলিউডে প্রতিষ্ঠিত। বাবা-মাকে একসঙ্গে থাকার জন্য রাজি করিয়েছেন কারিশমা ও কারিনাই। তাদের কথাতেই ববিতা কাপুর ফিরে এসেছেন।

রণধীর-ববিতা দুজনই সিনেমার জগতের মানুষ। অভিনয় করেছেন একাধিক বলিউড সিনেমায়। ১৯৭১ সালে ‘কাল আজ অওর কাল’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন এই জুটি। সিনেমা মুক্তির পরই সাত পাকে বাঁধা পড়েন তারা। মাঝে বনিবনা না হলে আলাদা হয়ে যান তারা। ২০০৭ সালে তাদের এক হওয়ার গুঞ্জন উঠলেও তখন তা উড়িয়ে দেন রণধীর।

কিন্তু এবার ঠিকই ফিরে এসেছেন ববিতা। সব বিভেদ ভুলে উঠেছেন রণধীরের বান্দ্রার বাড়িতে। ৩৫ বছর পর আবারও একসঙ্গে সংসার বেঁধেছেন তারা। শোনা যাচ্ছে, সাত মাস ধরে নাকি তারা একসঙ্গে রয়েছেন। সেখানে দুজন দুজনের যত্ন নিচ্ছেন, একসঙ্গে সময় কাটাচ্ছেন। বাবা-মা এক হয়ে আবারও সংসার করায় তাদের দুই মেয়ে কারিনা কাপুর ও কারিশমা কাপুরও খুশি।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর