৭ মে, ২০২৩ ১০:১৬

আবারও অ্যাকশন দৃশ্যে শাহরুখ-সালমান, খরচ হচ্ছে কত কোটি টাকা?

অনলাইন ডেস্ক

আবারও অ্যাকশন দৃশ্যে শাহরুখ-সালমান, খরচ হচ্ছে কত কোটি টাকা?

শাহরুখ খান ও সালমান খান। ফাইল ছবি

‘পাঠান’ সিনেমার বিশেষ চরিত্রে সালমান খান ও শাহরুখ খানের একসঙ্গে উপস্থিতি নজর কেড়েছে দর্শকের। বক্স অফিস সাফল্যের পাশাপাশি প্রিয় দুই তারকাকে একসঙ্গে পর্দায় দেখে ভক্তদের উৎসাহ আরও বেড়ে গেছে। তারপর থেকেই দুই তারকাকে আবারও একসঙ্গে পর্দায় দেখতে মুখিয়ে আছেন দর্শক ও অনুরাগীরা।

তবে পাঠানের সাফল্যের পরেই জানা যায়, যশরাজের পরবর্তী ছবি ‘টাইগার ৩’ তে অ্যাকশন দৃশ্যে দেখা যাবে বলিউডের সবচেয়ে বড় এই দুই তারকাকে। ‘টাইগার ৩’ সিনেমার শুটিং শেষ হয়ে গেলেও এখনো সালমান-শাহরুখের এই দৃশ্য ধারণ করা হয়নি।

গত মাসে শুটিং হওয়ার কথা থাকলেও তা পিছিয়ে গেছে। চলতি মাসের ৮ তারিখ শুটিংয়ে একসঙ্গে দেখা যাবে এই দুই তারকাকে।

‘টাইগার ৩’ ছবিতে একটি জেল থেকে পালানোর দৃশ্যে একসঙ্গে অভিনয় করতে চলেছেন শাহরুখ ও সালমান। সিনেমায় এমন একটি দৃশ্য আছে, যেখানে টাইগারকে জেলখানা থেকে ছাড়ানোর সময় সেখানে এসে উপস্থিত হবে বন্ধু পাঠান। সেই অ্যাকশন দৃশ্যেই এক ফ্রেমে ধরা দিতে চলেছেন দুই খান।

শুধু মাত্র এই দৃশ্যের শুটিংয়ের পেছনে প্রায় ৩৫ কোটি রুপি খরচ করছেন নির্মাতারা, যা বাংলাদেশি টাকায় প্রায় ৪৬ কোটি টাকা। এই দৃশ্য ধারণ করার জন্য দীর্ঘ ৪৫ দিন ধরে মুম্বাইয়ে নির্মাণ করা হয়েছে বিশাল এক সেট।

‘পাঠান’-এর সাফল্যের পর আরও বড় মাপে ‘টাইগার ৩’ বানাতে চান সিনেমা সংশ্লিষ্টরা। তাই বাজেট নিয়ে কোনোভাবেই আপস করতে রাজি নন তারা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর