২৩ মে, ২০২৩ ১৮:৫৬

এবার লেখক আদর আজাদ, স্ত্রীর চরিত্রে অধরা

অনলাইন প্রতিবেদক

এবার লেখক আদর আজাদ, স্ত্রীর চরিত্রে অধরা

লোকাল চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসার আলোতে রয়েছেন চিত্রনায়ক আদর আজাদ। ঈদের সিনেমার রেশ না কাটতেই নতুন খবর দিলেন এই অভিনেতা। এবার তাকে দেখা যাবে লেখক চরিত্রে। এই ছবিতে লেখকের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন অধরা খান। সিনেমার নাম ‘রাইটার’।

আগামী ২ জুন মুক্তি পাবে ‘সুলতানপুর’ সিনেমা, যেখানে অভিনয় করেছেন অধরা। সুলতানপুরের উত্তেজনার মাঝেই নতুন খবরের শুধু অংশই হলেন না, রীতিমতো লাইট-ক্যামেরা অ্যাকশনের নিচে সময় কাটছে-এ খবরও জানালেন তিনি।

সম্প্রতি ধামরাইয়ের ফিল্ম ভ্যালিতে ‘রাইটার’ সিনেমার শুটিং শুরু হয়েছে। এটি পরিচালনা করছেন অপূর্ব রানা। একজন লেখকের তার নিজস্ব দুই জগত সমান্তরালভাবে উঠে আসবে এই গল্পে। লেখালেখির জনপ্রিয়তা, তাড়না ও লেখকের ব্যক্তি জীবন নিবিড়ভাবে উঠে আসবে পর্দায়-এমনটাই জানা গেল।

সিনেমায় নিজের চরিত্র সম্পর্কে অধরা বলেন, সিনেমায় আমার চরিত্রের নাম সিসিলি। এখানে আদর একজন লেখক, আমি তার স্ত্রীর চরিত্রে অভিনয় করছি। সিনেমায় লেখকের বাইরের সত্তার বাইরের যে নিভৃত ব্যক্তিজীবন রয়েছে, সেই ব্যক্তিজীবনের অসংখ্য দরজা রয়েছে; রয়েছে সুখ-দুঃখ, ব্যথা বেদনা এসবই উঠে আসবে। আর ব্যক্তিজীবনের অন্যতম সঙ্গী তার স্ত্রী। স্বাভাবিকভাবে এসব সমীকরণ বিশ্লেষিত হবে।

এই সিনেমায় আরও অভিনয় করেছেন শিরিন শিলা, ডেভিড আজাদ, তনিমা, জয়রাজ, শিবা শানু প্রমুখ।

আদর যেমন ঈদে মুক্তি পাওয়া লোকাল সিনেমার মাধ্যমে আলোচনায় রয়েছেন, তেমনি আসন্ন সুলতানপুর সিনেমার ট্রেলার ও গান দিয়ে আলোচনায় রয়েছেন অধরা।

বিডি প্রতিদিন/এমআই

সর্বশেষ খবর