১৮ জুন, ২০২৩ ০৮:০২

সংসারে খরচ কুলোতে পারছেন না, নতুন পেশায় কপিল

নিজস্ব প্রতিবেদক

সংসারে খরচ কুলোতে পারছেন না,  নতুন পেশায় কপিল

কপিল শর্মা। সংগৃহীত ছবি

কপিল শর্মা, ভারতের জনপ্রিয় টিভি সঞ্চালক। বর্তমানে দেশটির হিন্দি টেলিভিশনের সবচেয়ে সফল সঞ্চালকও বলা যায় তাকে। তার রয়েছে নিজস্ব শো। পাশাপাশি বেশ কিছু সিনেমায়ও অভিনয় করেছেন তিনি।

অনেক স্বপ্ন নিয়ে মধ্যবিত্ত পরিবার থেকে মুম্বাই এসেছিলেন কপিল।  সেই স্বপ্ন পূরণও হয় তার। সঞ্চালক হিসেবে অনেক অর্থ কামিয়েছেন তিনি।

প্রতি পর্বে তার পারিশ্রমিক প্রায় ৫০ লাখ রুপি। জানা গেছে, বছরে তার উপার্জন ৩০ কোটি রুপিরও বেশি, মাসিক প্রায় তিন কোটি। সেই কপিল এবার শুরু করলেন ভ্লগিং। সঞ্চালক অভিনেতার পাশাপাশি এবার ইউটিউবার কপিল। নতুন এই পেশাকে বেছে নেওয়ার নেপথ্যের কারণও জানালেন তিনি।

অভিনয় এবং সঞ্চালনার পাশাপাশি অটোমোবাইল সংক্রান্ত ব্যবসার সঙ্গে যুক্ত রয়েছেন কপিল। সেখান থেকে অতিরিক্ত উপার্জন করেন তিনি। এক সাক্ষাৎকারে কপিল জানিয়েছেন, তিনি যত টাকাই উপার্জন করুন না কেন, তার মানসিকতা এখনও নিম্ন মধ্যবিত্ত পরিবারের মতোই। খুব সহজে খরচ করতে চান না তিনি। 

তবে এবার সংসারে খরচ কুলাতে না পেরে নতুন এই পেশাকে বেছে নিলেন এই কৌতুকাভিনেতা। কপিলের প্রথম ভ্লগে দেখা মিলল ভিকি কৌশল এবং সারা আলি খানে‌র। তারা এসেছিলেন কপিলের শো-তে ‘জারা হাটকে জারা বাঁচকে’ ছবির প্রচারে। তার ফাঁকেই উঁকি মারলেন কপিলের ইউটিউব চ্যানেলে। কপিল তার ভ্লগে নিজের যাপনের টুকরো চিত্রই তুলে ধরেছেন।

মুম্বাইয়ে এসে বিভিন্ন কমেডি শোয়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে শুরু করেন কপিল। ২০০৭ সালে একটি নামকরা প্রতিযোগিতায় অংশ নিয়ে বিজয়ী হন তিনি। পুরস্কার হিসাবে ১০ লাখ টাকাও পান। এই সময় তার ক্যারিয়ারে নতুন মোড় আসে। তার পর আর ফিরে তাকাতে হয়নি কপিলকে। কৌতুকাভিনেতা হিসেবে ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠতে শুরু করেন কপিল। বিভিন্ন রিয়্যালিটি শোয়ে সঞ্চালনার কাজ করতে দেখা যায় তাকে। এই মুহূর্তে স্ত্রী, কন্যা ও পুত্রকে নিয়ে ঘোরতর সংসারী তিনি।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর