২৮ জুন, ২০২৩ ১৪:৪৫

শাকিব খানের আলোচিত সিনেমায় জাহিদ আকবরের গান

বিনোদন প্রতিবেদক

শাকিব খানের আলোচিত সিনেমায় জাহিদ আকবরের গান

‘প্রিয়তমা’য় শাকিবের লুক (বাঁয়ে)-জাহিদ আকবর (ডানে)

রোজার ঈদে ‘সুরমা সুরমা’ গান দিয়ে আলোচনায় থাকা গীতিকবি জাহিদ আকবর আবার গান লিখেছেন শাকিব খানের সিনেমায়। ‘গভীরে’ শিরোনামে এবারের গানটি থাকছে ঈদের ‘প্রিয়তমা’ সিনেমায়। সাজিদ সরকারের সুরে গানটিতে কণ্ঠ দিয়েছে রেহান রসুল ও প্রিয়াংকা গোপ। 

নতুন এই গান প্রসঙ্গে জাহিদ আকবর বলেন, ‘সুরমা সুরমা’ গানের সাফল্যের পর শাকিব খান অভিনীত হিমেল আশরাফ পরিচালিত ঈদের সবচেয়ে আলোচিত সিনেমা ‘প্রিয়তমা’ এর জন্য ‘গভীরে’ শিরোনামে গানটা লিখেছি। 

তিনি আরও বলেন, ‘গভীরে’ গানটা হৃদয়ের গভীরে পৌঁছে যাওয়ার মতো গান, উত্তেজনার কোনো গান নয়। শিরা-উপশিরায় ভালোবাসা ছড়িয়ে যাওয়ার মতো গান। গল্পে শাকিব খানের ৮০ বছরের লুকের ডামি ছবি দেখে গানটা  লিখতে বেশি উৎসাহী হয়েছিলাম। গানটা শুনে শ্রোতারা বলতে পারবেন কেমন হয়েছে।

তিনি বলেন, সিনেমায় শাকিব খানের লুক নিয়ে যতটা আলোচনা হয়েছে, বাংলা সিনেমার ইতিহাসে এমন আগে হয়নি। সে কারণে সিনেমাটার অংশ হতে পারা অনেক আনন্দের। প্রিয় শ্রোতা ও শাকিবিয়ানদের জন্য এটাই আমার ঈদের উপহার।

হিমেল আশরাফ পরিচালিত ‘প্রিয়তমা’য় শাকিবের বিপরীতে রয়েছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। আরও রয়েছেন কাজী হায়াৎ, লুৎফর রহমান জর্জ, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সহীদ নবীসহ অনেকে।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর