২ জুলাই, ২০২৩ ০০:১০

‘ক্যাসিনো হবে এই ঈদের কচ্ছপ গতির সিনেমা’

অনলাইন ডেস্ক

‘ক্যাসিনো হবে এই ঈদের কচ্ছপ গতির সিনেমা’

ঈদুল আজহায় মুক্তি পেয়েছে নিরব-বুবলী অভিনীত ‘ক্যাসিনো’ ছবিটি। শুক্রবার বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সের ‘ক্যাসিনো’ বিকেল ৪টা ৪৫ মিনিটের শো হাউজফুল গিয়েছে। পাশাপাশি হাউজফুল গিয়েছে যমুনা ব্লকবাস্টার সিনেমাসেও। এমন খবরে উচ্ছ্বসিত সিনেমাটির পরিচালক সৈকত নাসির। 

তিনি বললেন, ‘বলেছিলাম ক্যাসিনো হবে এই ঈদের কচ্ছপ গতির সিনেমা। ধীরে ধীরে দর্শকদের মন জয় করবে।’

শুক্রবার ক্যাসিনো শো শেষে দর্শকদের কাছে মন্তব্য জানতে চাইলে তারা সিনেমাটির দারুণ প্রশংসা করেন। বলেন, অন্য এক নিরবকে দেখলাম। পাশাপাশি ছবির খল অভিনেতা তাসকিনেরও দারুণ প্রশংসা করেন দর্শকরা।

নিরব-বুবলী অভিনীত ‘ক্যাসিনো’ মুক্তির আগে থেকেই প্রচারে ছিলেন নিরব। কথা ছিল, মুক্তির পর হলে হলে যাবেন, দর্শকের সঙ্গে সিনেমাটি দেখবেন। কিন্তু তা আর হচ্ছে না। জ্বরে আক্রান্ত হয়ে বিশ্রামে এই নায়ক। তার আগের ঈদের দিন বসুন্ধরা সিনেপ্লেক্সে বিকেলের শো শেষ হওয়ার আগে সেখানে যান নিরব। কিন্তু বেশিক্ষণ থাকতে পারেননি। শরীরে জ্বর জ্বর অনুভব হলে বাসায় ফিরে যান।

বাসায় ফিরেই জ্বর আরও বেশি জেঁকে বসে তাঁর শরীরে। নিরব বলেন, ‘ঈদের আগের দিন থেকেই শরীরটা জ্বর জ্বর লাগছিল। ভাবলাম, ওষুধ খেলে হয়তো ঠিক হয়ে যাবে। এই ভেবে ঈদের দিন বিকেলের শোতে বসুন্ধরা সিনেপ্লেক্সে গেলাম। কিন্তু গিয়ে ১০ মিনিটও থাকতে পারিনি। শরীরে জ্বর বাড়তে থাকে। কোনোমতে বাসায় ফিরেই বিছানাগত হয়ে গেছি। এখন শরীরের তাপমাত্রা ১০৩ ডিগ্রি।’

এই নায়ক আরও বলেন, ‘ইচ্ছা ছিল ঈদের সময় হলে হলে যাব। দর্শকের সঙ্গে বসে নিজের সিনেমা দেখব। তাঁদের সঙ্গে কথা বলব, ছবি তুলব। এখন কবে কখন জ্বর কমবে, কে জানে!’

হলে হলে না যেতে পারলেও ফোনে ও সামাজিক যোগাযোগমাধ্যমে সিনেমাটির খবরাখবর রাখছেন নিবর।

 

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর