১৭ জুলাই, ২০২৩ ১৩:৩৫

এবার অনাগত সন্তানের বাবার ছবি প্রকাশ্যে আনলেন ইলিয়ানা

অনলাইন ডেস্ক

এবার অনাগত সন্তানের বাবার ছবি প্রকাশ্যে আনলেন ইলিয়ানা

ইলিয়ানা ডি’ক্রুজ। ছবি: সংগৃহীত

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ। গর্ভাবস্থার নবম মাসে পা রেখেছেন অভিনেত্রী। গত এপ্রিল মাসে এই খুশির খবর সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় জানিয়েছিলেন তিনি। তার পর একাধিকবার নিজের স্ফীতোদরের ছবি সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন ইলিয়ানা। সময় মতো নিজের অনুরাগীদের জানিয়েছেন, কেমন আছেন তিনি। গর্ভাবস্থা কতটা উপভোগ করছেন, কোন কোন ক্ষেত্রে কিছুটা অসুবিধার সম্মুখীন হয়েছেন— সবটাই সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় সাজিয়েছেন ইলিয়ানা।

তবে নিজের ভালমন্দের খবর সবার সঙ্গে ভাগ করে নিলেও নিজের প্রেমিক, তথা অনাগত সন্তানের বাবার পরিচয় এত দিন গোপনই রেখেছিলেন অভিনেত্রী। এবার ভাঙল সেই গোপনীয়তা। গর্ভাবস্থার শেষ পর্যায়ে এসে প্রেমিকের রঙ্গীন ছবি সবার সঙ্গে ভাগ করে নিলেন ‘বরফি’ খ্যাত অভিনেত্রী।

এতদিন ধরে প্রেমিকের ঝাপসা ছবি সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় শেয়ার করেছেন ইলিয়ানা। প্রেমিকের পরিচয় যাতে গোপন থাকে, সে কথা মাথায় রেখে এমন ছবি পোস্ট করেছেন যাতে তার মুখ দেখা না যায়। সেই পরম্পরায় এবার ইতি টানলেন অভিনেত্রী। সম্প্রতি ইনস্টাগ্রামের পাতায় নিজের প্রেমিকের একটি বা দু’টি নয়, তিনটি ছবি পোস্ট করেন ইলিয়ানা। ন’মাসের গর্ভবতী তিনি, তাতে অবশ্য প্রেম থেমে থাকেনি। প্রেমিকের সঙ্গে ‘ডেট’-এ গিয়েছিলেন অভিনেত্রী। সেই ‘ডেট নাইট’-এর ছবিই ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন ইলিয়ানা। 

ছবিতে বেশ হাসিখুশি দেখাচ্ছে যুগলকে। ইলিয়ানার চোখেমুখে হালকা রূপটান, তবে জৌলুসের বেশির ভাগটাই ভরিয়েছে তার একগাল হাসি। পাশে বসে থাকা প্রেমিকের চোখেমুখে আনন্দের ছাপ স্পষ্ট। তার কাঁধে মাথা রেখেও ছবি তোলেন ইলিয়ানা। সেই সব ছবিই ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন অভিনেত্রী।

কে ইলিয়ানার এই প্রেমিক? কী তার পরিচয়? তা অবশ্য এখনও জানা যায়নি। অভিনেত্রী তার প্রেমিকের ছবি দেখিয়েছেন বটে, তবে তার সম্পূর্ণ পরিচয় এখনও খোলাসা করেননি। গর্ভাবস্থার প্রথম থেকেই সন্তানের পিতৃপরিচয় কিন্তু বরাবর গোপনই রেখেছেন ইলিয়ানা। যদিও এর আগে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি সাদা-কালো ছবি পোস্ট করেন ইলিয়ানা। সেই ছবিতে ছিলেন তার প্রেমিক ও প্রিয় পোষ্য। সেই ছবিতে তার মুখ দেখে বোঝা যায়নি তিনি কে।

কয়েক মাস আগে সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় তার ও প্রেমিকের সাদা-কালো একটি ছবিও পোস্ট করেন ইলিয়ানা। সেই পোস্টে তিনি লেখেন, “মাতৃত্বের অনুভূতি আশীর্বাদের মতো। আমার শরীরের ভিতরে একটা নতুন প্রাণ বেড়ে উঠছে, এটা ভেবেই শিহরিত হই। কিন্তু কিছু কিছু দিন খুবই কঠিন! চোখ থেকে পানি পড়া থামে না, অপরাধবোধে ভুগি। নিজেকে শক্ত করতে পারি না। তখন এই মানুষটা আমার হাত ধরে। আমার চোখের পানি মুছিয়ে দেয়, আমাকে মজার মজার কথা শোনায়। আমাকে আগলে রাখে। তখন মনে হয়, হয়তো জীবনটা সত্যিই এত কঠিন নয়।”

সন্তানসম্ভবা অবস্থায় চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে এগোতে গিয়ে যে, সব সময় প্রেমিককে পাশে পেয়েছেন তিনি, তা-ও জানাতে ভোলেননি ইলিয়ানা।

বিডি প্রতিদিন/কালাম

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর