৪ সেপ্টেম্বর, ২০২৩ ১৪:৪০

২২ বছর পর প্রিন্স মাহমুদ-শাকিব খানের দেখা

অনলাইন ডেস্ক

২২ বছর পর প্রিন্স মাহমুদ-শাকিব খানের দেখা

জনপ্রিয় গীতিকার, সংগীত পরিচালক ও সুর-স্রষ্টা প্রিন্স মাহমুদ। ব্যবসায়িকভাবে তার প্রায় সব গানই ছিল সফল। এই মানুষটাকে সম্প্রতি শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’র ঈশ্বর গানে পাওয়া গেছে। যেই গানটি কেড়ে নিয়েছে অগণিত মানুষের ভালোবাসা। তবে মজার বিষয় হচ্ছে, সম্প্রতি শাকিব খানের সঙ্গে তার দীর্ঘ ২২ বছর পর দেখা হয়েছে।

গত শুক্রবার সন্ধ্যায় রাজধানীর এসকেএস টাওয়ারের সিনেপ্লেক্সে সশরীরে গিয়ে রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিনের সঙ্গে ‘প্রিয়তমা’ দেখলেন প্রিন্স মাহমুদ। ছবি সংশ্লিষ্টদের মধ্যে সেখানে ছিলেন পরিচালক হিমেল আশরাফ, কণ্ঠশিল্পী কোনাল, প্রিয়াঙ্কা গোপ, গীতিকার জাহিদ আকবর, সোমেশ্বর অলি, রিয়াদ, ডিওপি সাইফুল শাহীন, পরিচালকের সহকারী মনিরুজ্জামান মুন্না, এডিটর সীমিত রায়সহ অনেকেই। সেই দিনে শাকিব খানের সঙ্গে একটি ছবি ফেসবুকে পোষ্ট করে প্রিন্স মাহমুদ লিখেছেন, ‘২২ বছর পর দেখা’।

এই বিষয়ে প্রিন্স মাহমুদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ‘মগবাজার চৌরস্থা থেকে যে গলিটা নয়াটোলার দিকে গেছে সেই গলিতে থাকতাম আমি, কুমার বিশ্বজিৎ, এন্ড্রু কিশোর, শেখ ইশতিয়াক, আইয়ুব বাচ্চু ভাই। শেষে এসে ওই একই গলির বাসাতে থাকতো শাকিব খান। সেখানেই মূলত ২২ বছর আগে তার সঙ্গে আমার দেখা হয়েছিল। এরপর তো দীর্ঘ সময় কেটে গেছি।’

উল্লেখ্য, ঈদুল আজহায় মুক্তির পর রেকর্ড পরিমাণ ব্যবসা করেছে প্রিয়তমা। বাংলাদেশের পাশাপাশি আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া, ইংল্যান্ডেও ব্যাপক সাড়া ফেলে। বর্তমানে ছবিটি মালয়েশিয়াতেও মুক্তি পেয়েছে। প্রযোজনা প্রতিষ্ঠান ভার্সেটাইল মিডিয়া জানায়, প্রায় ৪০ কোটি টাকার মতো ক্রস কালেকশন হয়েছে প্রিয়তমার, যা বাংলা সিনেমার ইতিহাসে সবচেয়ে বেশি আয়ের সিনেমা।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর