৮ সেপ্টেম্বর, ২০২৩ ১৯:২৬

জওয়ান: কার পকেটে কতো রুপি?

অনলাইন ডেস্ক

জওয়ান: কার পকেটে কতো রুপি?

জওয়ান ঝড়ে কাঁপছে ভারত। রীতিমতো বক্স অফিসও কাঁপাচ্ছে শাহরুখ খানের এই সিনেমা। দক্ষিণ ভারতের পরিচালক অ্যাটলির প্রথম হিন্দি ছবিটি প্রযোজনা করেছেন শাহরুখের স্ত্রী গৌরী খান। বলিউড সূত্রে জানা গেছে, এই ছবিতে অভিনয় করে শাহরুখ খানের পকেটে গেছে ১০০ কোটি রুপি।

আর দক্ষিণী অভিনেত্রী নয়নতারা ‘জওয়ান’ দিয়েই বলিউডে পা রেখেছেন। এই সিনেমার জন্য তিনি পেয়েছেন ১০ কোটি রুপি। সিনেমাটিতে দ্বৈত চরিত্রে আছেন শাহরুখ। বাবা-ছেলে দুই চরিত্রেই দেখা যায় তাকে। সেই দিক থেকে কখনও শাহরুখের স্ত্রী, কখনও আবার মায়ের চরিত্রে দেখা গেছে দীপিকা পাড়ুকোনকে। মুখ্যচরিত্র নয় একটি বিশেষ ক্যামিও চরিত্রে রয়েছেন দীপিকা। শাহরুখের নাকি ‘লাকি চার্ম’ তিনি। শোনা গেছে, ছোট্ট এই চরিত্রের জন্য প্রায় ১৫ কোটি রুপি পেয়েছেন তিনি। নয়নতারার পাশাপাশি ‘জওয়ান’ ছবিতে অভিনয় করেছেন দক্ষিণী ফিল্মজগতের আরও এক জনপ্রিয় তারকা বিজয় সেতুপতি। ছবিতে খলনায়ক কালীর চরিত্রে দেখা গেছে তাকে। এই ছবির জন্য বিজয় পেয়েছেন প্রায় ২১ কোটি রুপি। 

এর বাইরে ছবির প্রমীলা বাহিনীতে রয়েছেন এক ঝাঁক অভিনেত্রী, যাদের মধ্যে প্রিয়মণি ও সান্য মলহোত্রা পেয়েছেন ২ কোটি রুপি করে। ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবিতে শাহরুখের সঙ্গে পর্দা ভাগ করেছিলেন প্রিয়মণি। এক দশক পর আবার ‘জওয়ান'-এ শাহরুখের সঙ্গে অভিনয় করলেন তিনি। কৌতুকাভিনেতা সুনীল গ্রোভারকে এখানে পুলিশ অফিসার ইরানির চরিত্রে দেখা গিয়েছে। এই ছবিতে অভিনয় করে ৭৫ লক্ষ টাকা আয় করেছেন সুনীল।


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর