১৪ সেপ্টেম্বর, ২০২৩ ২০:৩৩

মাহফুজ আহমেদ ও অপি করিম জুটি নিয়ে হইচই-তে আসছে ওয়েব সিরিজ ‘অদৃশ্য’

অনলাইন ডেস্ক

মাহফুজ আহমেদ ও অপি করিম জুটি নিয়ে হইচই-তে আসছে ওয়েব সিরিজ ‘অদৃশ্য’

হইচই প্রথমবারের মত মাহফুজ আহমেদ ও অপি করিম জুটি কে নিয়ে আসতে যাচ্ছে ওটিটি দুনিয়ায়। টিভি নাটকের এই জনপ্রিয় জুটিকে অনেকদিন পর আবারও একসাথে দেখতে পাওয়া যাবে ‘অদৃশ্য’ ওয়েব সিরিজে। অনেক দিন পর এই জুটিকে দর্শকদের সামনে ভিন্নভাবে উপস্থাপন করেছেন নির্মাতা শাফায়েত মনসুর রানা। 

শাফায়েত মনসুর রানা পরিচালিত এই সিরিজটি দর্শকদের এমন এক রহস্যময় অভিজ্ঞতার মধ্য দিয়ে নিয়ে যাবে যা দর্শকদের শেষ পর্ব পর্যন্ত সিরিজটি দেখতে বাধ্য করবে। এই সিরিজের গল্প আবর্তিত হয় আনিস আহমেদকে নিয়ে। আনিস আহমেদ একজন স্বনামধন্য ব্যবসায়ী ও বিশিষ্ট রাজনীতিবিদ যার জীবন হুট করে পালটে যায় যখন সে তার নিজেকে বন্দী অবস্থায় আবিষ্কার করে একটি পরিত্যক্ত ঘরে। কিন্তু কে, কেন বা কি কারণে তাকে বন্দী করেছে তার কোন হদিস পায়না আনিস আহমেদ। এই দিকে আনিস আহমেদকে খুঁজে না পাওয়ায় পুরো শহর জুড়ে চাঞ্চল্যকর পরিবেশের সৃষ্টি হয়। এই সিরিজটি দর্শকদের সাসপেন্স, ড্রামা এবং ষড়যন্ত্রের মাধ্যমে এমন এক রোমাঞ্চকর জার্নির মধ্য দিয়ে যাবে যা দর্শকের পৌছে দিবে একটি অনন্য অভিজ্ঞতায়। 

‘শ্রাবণ মেঘের দিন’, ‘দুই দুয়ারি’ ও ‘প্রহেলিকা’ চলচ্চিত্রে নিজের অভিনয়ের ভূয়সী প্রশংসা পাওয়া অভিনেতা মাহফুজ আহমেদ অভিনয় করেছেন আনিস আহমেদ চরিত্রে। দর্শকদের কাছে বহুমুখী চরিত্রে অভিনয়ের অসামান্য প্রতিভার জন্য মাহফুজ আহমেদ ব্যাপকভাবে সমাদৃত। মাহফুজ আহমেদ তার অভিনয়ের মাধ্যমে আনিস আহমেদ চরিত্রটি কে সম্পূর্ণ ভিন্ন মাত্রা নিয়ে গেছেন। এই চরিত্রে অভিনয় প্রসঙ্গে মাহফুজ আহমেদ বলেন, স্ক্রিপ্ট পড়েই আমি রাজি হয়ে গিয়েছিলাম তারপরও ওটিটিতে এটি আমার প্রথম কাজ, তাই দর্শকদের কেমন লাগলো তা জানার জন্য অপেক্ষায় আছি।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী অপি করিম অভিনয় করছেন মাহফুজ আহমেদের স্ত্রী রিজওয়ানা আহমেদের চরিত্রে। অপি করিমের ব্যতিক্রমী অভিনয়ের দক্ষতা এবং পর্দার সামনে তার সাবলীল উপস্থিতি এই চরিত্রে ভিন্ন একমাত্রা যোগ করছে। রিজওয়ানা চরিত্রে অভিনয় প্রসঙ্গে অপি করিম বলেন, শাফায়েত মনসুর রানার সঙ্গে কাজ করে খুব ভালো লেগেছে। ঢাকা মেট্রো ওয়েব সিরিজের পর আবারও ওটিটি-তে আমি কাজ করলাম আর মাহফুজ আহমেদের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারাটা সবসময়ই আনন্দের।

পরিচালক শাফায়েত মনসুর রানা বলেন, আমার প্রথম ওয়েব সিরিজ ‘অদৃশ্য’, এটি পরিচালনার অভিজ্ঞতা সত্যি আনন্দদায়ক। বিশেষ করে অপি আপা ও মাহফুজ ভাইয়ের সহযোগিতা ছাড়া এটা পসিবল ছিলো না। তাদের দুইজনের চরিত্রের অসাধারণ কম্বিনেশন এবং তাদের পারফর্মেন্স সত্যিই অবিস্মরণীয়। আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি কাজটি দর্শকের দেখানোর জন্য। আমি আমার সর্বোচ্চটুকু ঢেলে দিয়েছি এই সিরিজটির পেছনে আশা করছি দর্শকরা ভালোভাবে সিরিজটি কে গ্রহণ করবে।

প্রযোজনা প্রতিষ্ঠান আলফা-আই সিরিজ প্রযোজনা করেছে। দর্শকদের কাছে ভিন্নধর্মী ও রহস্যময় গল্পের চাহিদা রয়েছে সব সময় । তাই ‘অদৃশ্য’- এর মত ওয়েব সিরিজ এই বছরের সবচেয়ে অলোচিত ওয়েব কন্টেন্ট হিসাবে বিবেচিত হচ্ছে। আগামী ৫ই অক্টোবর থেকে ‘অদৃশ্য’ ওয়েব সিরিজটি দেখা যাবে শুধুমাত্র হইচই এর পর্দায়।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর