২৪ সেপ্টেম্বর, ২০২৩ ১৩:২৮

হাসির ছবি এলো বঙ্গ-তে

অনলাইন ডেস্ক

হাসির ছবি এলো বঙ্গ-তে

দুই ভারতীয় যুবক ধরা পড়লো বিদেশি পুলিশের হাতে। অভিযোগ আনা হলো যে তারা রাস্তায় দুজন নারীকে উত্ত্যক্ত করেছে। এ খবর শুনে ঐ দেশে থাকা ভারতীয় রাষ্ট্রদূত এলেন তাদের দুজনের সাথে দেখা করতে। জানতে চাইলেন, কেন তারা এমন করেছে। যুবক দুজনের একজন জানায়, ঐ দুই নারীর মধ্যে একজন তার স্ত্রী, আরেকজন অপর যুবকের হবু স্ত্রী! নিজের বউদেরই ইভটিজিং করেছে তারা! কিন্তু কেন? জানতে দেখতে হবে দক্ষিণ ভারতের জনপ্রিয় কমেডি মুভি ‘এফ ২: ফান এন্ড ফ্রাস্ট্রেশন’।

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ বিডি তাদের দর্শকদের জন্য এই সপ্তাহে নিয়ে এসেছে বিখ্যাত সাউথ ইন্ডিয়ান কমেডি মুভি ‘এফ ২: ফান এন্ড ফ্রাস্ট্রেশন’ সম্পূর্ণ বাংলা ভাষায়।

দারুণ এই মুভিতে অভিনয় করেছেন দক্ষিণের সুপারষ্টার ভেঙ্কাটেশ ডাগুবাতি, তামান্না ভাটিয়া, ভারুণ তেজসহ বিখ্যাত সব অভিনেতারা।

স্বামী-স্ত্রীর মজার কলহ নিয়ে এই ছবিতে আছে অ্যাকশন, রোমান্স, ইমোশনের এক দুর্দান্ত মিশেল। 

কমেডি ঘরাণার এই সিনেমাটি নিয়ে বঙ্গ’র ডিজিটাল মার্কেটিং-এর অ্যাসিস্টেন্ট ম্যানেজার আরিফুল ইসলাম বলেন, “বঙ্গ সবসময়ই তার দর্শকদের জন্য ভিন্নধর্মী কন্টেন্ট আনার চেষ্টা করে। ‘এফ ২’ সেরকমই একটি ভিন্নধর্মী কন্টেন্ট। সপ্তাহ শেষে আমাদের দর্শক যেন একটু বিনোদন পায়, তাদের মুখে হাসি ফুটে, সেজন্যই এরকম একটি কমেডি মুভি আমরা এনেছি। ইতোমধ্যেই সবাই মুভিটি বেশ পছন্দ করছে। ফেসবুক, ইন্সটাগ্রামসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় মুভিটি নিয়ে কথা হচ্ছে, ব্যাপারটা আমাদের জন্য বেশ আনন্দের ও গর্বের।”

‘এফ ২: ফান এন্ড ফ্রাস্ট্রেশন’ গত ২৩ সেপ্টেম্বর (শুক্রবার) থেকে বঙ্গ প্ল্যাটফর্মে দেখা যাচ্ছে। মাত্র ১০ টাকা দিয়ে মুভিটি দেখতে ফোনের প্লে-স্টোর / অ্যাপ স্টোর থেকে বঙ্গ অ্যাপ ডাউনলোড করতে হবে অথবা ওদের ওয়েবসাইট www.bongobd.com থেকে মুভিটি দেখা যাবে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর