৭ অক্টোবর, ২০২৩ ১০:৫৬

নব্যার সঙ্গে একই মঞ্চে ঐশ্বরিয়া, পাত্তাই পেলেন না অমিতাভের নাতনির কাছে!

অনলাইন ডেস্ক

নব্যার সঙ্গে একই মঞ্চে ঐশ্বরিয়া, পাত্তাই পেলেন না অমিতাভের নাতনির কাছে!

নব্যা নভেলি নন্দা (বামে) ও ঐশ্বরিয়া রায় বচ্চন

অক্টোবরের গোড়াতেই ক্যারিয়ারে নতুন মাইলফলক গড়ে ফেললেন বচ্চন পরিবারের দুই নারী। একদিকে বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বরিয়া রায় বচ্চন, অন্যদিকে অমিতাভের নাতনি নব্যা নভেলি নন্দা। প্যারিস ফ্যাশন উইকে একই প্রসাধনী সংস্থার পক্ষ থেকে ফ্যাশন সরণিতে হাঁটলেন দুজন। র‌্যাম্প করেই অভিষেক হলো নব্যার। তবে ঐশ্বরিয়ার চেয়ে বেশি নজর কাড়লেন তিনি।

লাল রঙের একটি অফ-শোল্ডার মিনিড্রেস পরে র‌্যাম্পে হাঁটতে দেখা যায় নব্যাকে।

অন্যদিকে সোনালি রঙের কেপ-গাউন এবং ব্লন্ড হাইলাইটে ফ্যাশন সরণিতে হাজির হয়েছিলেন ঐশ্বরিয়া। হাতে হীরার আংটি, কানে হীরার দুল, পায়ে সোনালি রঙের হিল জুতা।

বলিপাড়া সূত্রে খবর, কন্যা আরাধ্যাকে নিয়ে ফ্যাশন শোয়ে উপস্থিত ছিলেন ঐশ্বরিয়া।

যে প্রসাধনী সংস্থার পক্ষ থেকে ফ্যাশন শোয়ের আয়োজন করা হয়েছিল সেই সংস্থার ভারতীয় ব্র্যান্ড অ্যাম্বাসাডর ঐশ্বরিয়া। সেই সংস্থার শোয়েই প্রসাধনীর প্রচারে হাঁটলেন নব্যা।

একই সংস্থা আয়োজিত র‌্যাম্পে হাঁটলেও ঐশ্বরিয়া এবং নব্যার শো আলাদা ছিল। এখানেই ধরা পড়লো বচ্চন পরিবারের ভাঙন আর নব্যার সাফল্যের উদযাপন।

নব্যার শো চলাকালীন অতিথির আসনে উপস্থিত ছিলেন জয়া বচ্চন এবং শ্বেতা বচ্চন নন্দা। কিন্তু ঐশ্বরিয়ার শোয়ে দর্শকাসনে দেখা গেল না বচ্চন পরিবারের কোনো সদস্যকে।

নব্যা এই প্রথমবার র‌্যাম্পে হাঁটলেন। কন্যার জীবনে এই সাফল্যের মুহূর্তকে সাক্ষী রেখে সামাজিক যোগাযোগমাধ্যমে তার ভিডিও পোস্ট করলেন নব্যার মা শ্বেতা।

শোয়ের ভিডিও পোস্ট করে নব্যাকে শুভেচ্ছাবার্তা জানান শ্বেতা। র‌্যাম্পে হাঁটার সময় মা এবং নানীকে লক্ষ্য করে বারবার হাতও নাড়তে দেখা যায় নব্যাকে।

এমনকি ফ্যাশন শোয়ের পরের দিনও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করতে দেখা যায় শ্বেতাকে। জয়া এবং নব্যার সঙ্গে ছবি পোস্ট করে তাদের প্যারিস বেড়ানোর খুঁটিনাটিও জানান শ্বেতা।

পোস্টে শ্বেতা লেখেন, “আমাদের ছোট্ট মেয়েকে র‌্যাম্পে হাঁটতে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম। এই তো সে দিনের কথা, গুটি গুটি পায়ে সবে হাঁটতে শিখছিলো নব্যা। দেখতে দেখতে কত বড় হয়ে গেলো আমার মেয়েটা।”

নব্যাকে ভালোবাসা এবং শুভেচ্ছা তো জানানো হলো। কিন্তু বচ্চন পরিবারের পুত্রবধূ কোথায় জায়গা পেলেন? জয়া বা শ্বেতা দু’জনের কেউই শুভেচ্ছা জানালেন না ঐশ্বরিয়াকে।

এমনকি ফ্যাশন শোয়ের পর জয়া, শ্বেতা এবং নব্যা একসঙ্গে সময় কাটালে সেখানেও বাদ পড়ে গেলেন ঐশ্বরিয়া। অন্যদিকে, ঐশ্বরিয়াকেও কিন্তু নব্যাকে কোনো শুভেচ্ছাবার্তা জানাতে দেখা যায়নি।

ঐশ্বরিয়া এবং নব্যা ছাড়াও ফ্যাশন সরণিতে হাঁটলেন কেন্ডেল জেনার, ক্যামিলা ক্যাবেলো, ভায়োলা ডেভিস, ইভা লঙ্গোরিয়া, ক্যাথেরিন ল্যাংফর্ড এবং হেলেন মিরেনের মতো তারকারা। মঞ্চে কেন্ডেলের সঙ্গে হাসিখুশি মেজাজে ধরা দিতে দেখা গেল ঐশ্বরিয়াকে।

কিন্তু ফ্যাশন শোয়ে পরিবারের সব নজর নব্যা কেড়ে নিলেন কী করে? বলিপাড়ায় কানাঘুষো শোনা যায়, এর নেপথ্যে রয়েছে পারিবারিক অন্তর্দ্বন্দ্ব।

বলিপাড়ার অন্দরমহল সূত্রে খবর, ঐশ্বরিয়ার সঙ্গে নাকি জয়া এবং শ্বেতা কারো সম্পর্কই খুব একটা ভাল নয়। এত দিন সম্পর্কের ফাটলগুলো চার দেওয়ালের ভিতরে আটকে থাকলেও ফ্যাশন শোয়ে সব যেন পানির মতো পরিষ্কার হয়ে গেলো।

বিডি প্রতিদিন/আজাদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর