২৫ অক্টোবর, ২০২৩ ১১:৫৭

মদ্যপ অবস্থায় গ্রেপ্তার রজনীকান্তের ‘জেলার’ সিনেমার ভিলেন

অনলাইন ডেস্ক

মদ্যপ অবস্থায় গ্রেপ্তার রজনীকান্তের ‘জেলার’ সিনেমার ভিলেন

দক্ষিণী অভিনেতা বিনায়কন

দীর্ঘদিন ধরে তামিল সিনেমায় অভিনয় করে চলেছেন। পুরস্কার, প্রশংসা দুই-ই পেয়েছেন দক্ষিণী অভিনেতা বিনায়কন। কিছুদিন আগে মুক্তি পাওয়া রজনীকান্তের ‘জেলার’ সিনেমায় হয়েছিলেন ভিলেন। এমন অভিনেতাকেই গ্রেপ্তার করা হলো। তাও আবার মদ্যপ অবস্থায় থানায় তাণ্ডব করার অভিযোগে। সম্প্রতি কেরেলার এর্নাকুলাম নর্থ থানায় এমন ঘটনা ঘটেছে

জানা যায়, যে আবাসনে বিনায়কন থাকেন, সেখান থেকেই তার নামে অভিযোগ এসেছিল। তাতে বলা হয়েছিল, অভিনেতা মদ্যপ অবস্থায় উৎপাত করছেন। এই অভিযোগ পেয়েই বিনায়কনকে থানায় নিয়ে আসা হয়। সেখানেও তাণ্ডব করতে থাকেন দক্ষিণী তারকা। এর জেরেই তাকে গ্রেপ্তার করা হয়।

নৃত্যশিল্পী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন বিনায়কন। পরিচালক থাম্পি তাকে ‘মণিথিরকম’ সিনেমায় অভিনয়ের সুযোগ দেন। ১৯৯৫ সালে মুক্তি পেয়েছিল ছবিটি। সেই থেকেই বিনায়কনের অভিনয় সফর শুরু। তারপর থেকে বিভিন্ন সিনেমায় পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন। ভিলেন অর্থাৎ খলনায়ক হিসেবে বেশ জনপ্রিয়তা রয়েছে তার।

রজনীকান্তের ‘জেলার’ সিনেমায় গ্যাংস্টার বর্মনের চরিত্রে অভিনয় করেছেন বিনায়কন। তার গ্রেপ্তারির খবর ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে। ইতিমধ্যেই বিনায়কনের মেডিকেল পরীক্ষা করা হয়েছে। জামিনযোগ্য ধারাতেই তাকে গ্রেপ্তার করা হয়।

বিডি প্রতিদিন/এমআই

সর্বশেষ খবর