২৮ নভেম্বর, ২০২৩ ১৩:৫১

দলীয় মনোনয়ন দিলে যে কোনো আসন থেকেই নির্বাচন করব : হিরো আলম

অনলাইন প্রতিবেদক

দলীয় মনোনয়ন দিলে যে কোনো আসন থেকেই নির্বাচন করব : হিরো আলম

দুবাইয়ের একটি অনুষ্ঠানে রাখি সাওয়ান্ত ও হিরো আলম

গত কয়েকটি উপ-নির্বাচনে বেশ সরব ছিলেন আলোচিত ও সমালোচিত কন্টেন্ট ক্রিয়েটর হিরো আলম। তাই অনেকের মনে প্রশ্ন উঠেছে এবার হিরো আলম কই? তিনি কি জাতীয় সংসদ নির্বাচন দৌড়ে নাম লেখাবেন না? এমন প্রশ্নের উত্তর খুঁজতে যোগাযোগ করা হয় হিরো আলমের সঙ্গে।

মুঠোফোনে তিনি বললেন, “এই মুহূর্তে আমি দুবাইয়ে আছি। আজ রাতে দেশে ফিরব। ইতোমধ্যে বগুড়ার একটি আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছি। স্বতন্ত্র হিসেবে সেখানে দাঁড়াব।”

হিরো আলম আরও বলেন, “ইচ্ছা আছে কোনো দলীয় প্রতীকে নির্বাচন করার। এখন তো অনেক দলই নির্বাচনে যাচ্ছে। যদি কোনো দল আমাকে যোগ্য মনে করে সিগন্যাল দেয় তাহলে আমি দলীয়ভাবে নির্বাচন করতে ইচ্ছুক। সেটা বাংলাদেশের যে কোনো আসন থেকে হলেও কোনো সমস্যা নেই।”

নির্বাচন নিয়ে কথা বলার ফাঁকে হিরো আলম জানালেন আরও একটি খবর। তাকে নাকি এবার বলিউডের ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্ত-এর সঙ্গে দেখা যাবে পর্দায়। আর এই প্রজেক্টে অর্থ বিনিয়োগ করবেন দুবাইয়ের ‘বহুল বিতর্কিত’ সেই আরাভ খান।

বর্তমানে হিরো আলম সংযুক্ত আরব আমিরাতে রয়েছেন। সেখানে আরাভ খানের একটি মোবাইল ফোনের শোরুম উদ্বোধন করেছেন। ইতিমধ্যে একটি ভিডিও শেয়ার করেছেন হিরো আলম। সেখানে দেখা গেল রাখি সাওয়ান্তের সঙ্গে। যেখানে চিৎকার করে রাখি বলেন, “দেখো সালমান ভাই, বলিউডে নতুন নায়ক নিয়ে আসছি।”

 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর