১১ ডিসেম্বর, ২০২৩ ২০:৫৩

‘আমরা ১০০ কোটির ক্লাবে কবে যাবো, সেদিকেই তাকিয়ে আছি’

অনলাইন ডেস্ক

‘আমরা ১০০ কোটির ক্লাবে কবে যাবো, সেদিকেই তাকিয়ে আছি’

এবার বড় পরিসরে সিনেমা নির্মাণের ঘোষণা দিলো বাংলাদেশ ও ভারতের তিনটি প্রযোজনা সংস্থা মিলে। চরকি, আলফা আই এবং এসভিএফ বিশ্বের সব বাংলাভাষি মানুষকে টার্গেট করে নির্মাণ করতে চলেছে নতুন সিনেমা। সিনেমাটির নাম ‘তুফান’। ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিবকে নিয়ে নির্মিতব্য সিনেমাটি পরিচালনা করবেন রায়হান রাফী!

আজ সোমবার সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ‘তুফান’ এর ঘোষণা দিতেই সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। যেখানে উপস্থিত ছিলেন শাকিব খান।

এসময় শাকিব বলেন, ‘আমরা ১০০ কোটির ক্লাবে কবে যাবো, সেদিকেই তাকিয়ে আছি। যদিও আমার মনে হয় সেদিন আর বেশি দূরে নয়, কারণ ‘তুফান’ এর মাধ্যমে বাংলাদেশের অন্যতম দুই প্রযোজনা সংস্থা চরকি ও আলফা আইয়ের সাথে কলকাতার এসভিএফ একসাথে হয়েছে- হয়তো অচিরেই আমরাও বলতে পারবো বক্স অফিসে আমাদের গ্রস সেল ১০০ কোটি হয়েছে!’

শাকিব আরো বলেন, ‘একটা সময় হয়তো ১০০ কোটি টাকাও বাংলা সিনেমার জন্য খুব কম টাকা মনে হবে। কারণ বাংলার যে পপুলেশন, সেটার কিছু ধারণা পেয়েছি। নর্থ আমেরিকার কথা যদি বলি, সেখানেই মিলিয়নের বেশি বাংলাদেশি বাস করেন। একইভাবে পশ্চিমবঙ্গেরও মানুষ সেখানে বাস করেন। সবমিলিয়ে শুধু নর্থ আমেরিকাতেই বিশ-ত্রিশ লাখের মতো বাঙালি দর্শক আছে। তার মানে হলো, সেখানে মিলিয়ন মিলিয়ন ডলারের বাজার অপেক্ষা করছে। শুধু দরকার ছিল বাংলার একটা কোলাবরেশনের। সবাই একসাথে মিলে কাজ করার। কারণ সবাই একসাথে মিলে কাজ না করলে বড় কিছু অর্জন সম্ভব নয়।”

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর