১৫ ডিসেম্বর, ২০২৩ ১২:৩৪

বিমানবন্দরে মেজাজ হারালেন ববি দেওল!

অনলাইন ডেস্ক

বিমানবন্দরে মেজাজ হারালেন ববি দেওল!

এই মুহূর্তে যে ছবি নিয়ে আলোচনা সর্বত্র তা হল সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ‘অ্যানিম্যাল’। তার থেকেও বেশি আলোচনা চলছে ববি দেওলকে নিয়ে। ৩ ঘণ্টা ২১ মিনিটের ছবিতে তার চরিত্রে জন্য বরাদ্দ সময় খুব একটা বেশি না হলেও যতটুকু সময় পেয়েছেন, পর্দায় স্বাক্ষর রেখেছেন ধর্মেন্দ্র-পুত্র। 

অভিনয়ের জন্য ববি প্রশংসিত হলেও ‘অ্যানিম্যাল’-এ তার চরিত্র নিয়ে সমালোচনা কম হয়নি। এক দিকে ছবি নিয়ে চলছে বিতর্ক। এরই মাঝে বিমানবন্দরে এক অন্য মেজাজে ধরা দিলেন তিনি।

বিমানবন্দর হোক কিংবা শহরের কোনও ক্যাফেতে, যেখানেই প্রিয় অভিনেতাদের দেখেন ভক্তরা, সেলফি তোলার চেষ্টা করেন। বিমানবন্দরেও ঠিক তেমনই ঘটেছিল। কিন্তু এক ধাক্কায় ভক্তকে সরিয়ে দিলেন ববি। এগিয়ে গেলেন নিজের গন্তব্যের দিকে। এই ঘটনা ঘটার পরেই চারিদিকে ছড়িয়ে পড়েছে সেই ছবি। অনেকে মন্তব্য করেছেন, ছবিতে যেমন মেজাজে দেখা গিয়েছিল তাকে, বাস্তবেও তার মেজাজ তেমনই।

‘অ্যানিম্যাল’-এ আব্রার নামক খলচরিত্রে দেখা যায় ববিকে। আগে দুই স্ত্রী থাকা সত্ত্বেও তৃতীয় বিয়ে করে চরিত্রটি। শুধু তা-ই নয়, চরিত্রটি এতটা উগ্র ও নারীবিদ্বেষী যে, বিয়ের দিন প্রকাশ্যে স্ত্রীর উপর জবরদস্তি শুরু করে, এমনকি বৈবাহিক ধর্ষণও করে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর