১৬ জানুয়ারি, ২০২৪ ১৩:৩৫

‘ফাইটার’র ট্রেলার মুক্তিতে কেন নেই দীপিকা?

অনলাইন ডেস্ক

‘ফাইটার’র ট্রেলার মুক্তিতে কেন নেই দীপিকা?

‘পাঠান’ ছবি দিয়ে বলিউড পাড়ায় ঝড় তুলে এবার ‘ফাইটার’ নিয়ে হাজির হলেন সিদ্ধার্থ আনন্দ। আর এতে প্রথমবার জুটিতে আসছেন হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন। ছবিও ট্রেলারও মুক্তি পেয়েছে। কিন্তু প্রশ্ন উঠেছে দীপিকাকে নিয়ে। ‘ফাইটার’-এর ট্রেলার মুক্তিতে কেন দেখা মিলল না দীপিকার?

জানা গেছে, ‘ফাইটার’ টিমের সঙ্গে নাকি দূরত্ব বজায় রাখছেন দীপিকা! কিন্তু কেন? 

সোমবার মুম্বাইয়ে ছিল এই ছবি ট্রেলার মুক্তির অনুষ্ঠান। সেখানে সবাই এলেও অনুপস্থিত শুধু দীপিকা। কানাঘুষো পরিচালকের সঙ্গে মনোমলিন্যের কারণে অনুষ্ঠানে হাজির হননি দীপিকা, সত্যিটা কী?

এদিকে আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘ফাইটার’। এই সিনেমা নিয়ে প্রথম থেকে বেশ উত্তেজিত ছিলেন দীপিকা। হৃতিকের সঙ্গে তার রসায়ন এখনও পর্যন্ত সেরা বলেও দাবি করেছেন এ অভিনেত্রী। এত কিছুর পরও ট্রেলার মুক্তি অনুষ্ঠানে এলেন না তিনি। 

ভারতীয় সংবাদ মাধ্যম এ অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে জানিয়েছে, শরীর ভাল নেই দীপিকার। নিজেও তিনি সামাজিক মাধ্যমে লেখেন, ‘আমি আমার টিমকে আজকে বড্ড মিস করছি, তোমাদের অনেক শুভেচ্ছা।’ 

যদিও কানাঘুষা চলছে- ফাইটার মুক্তির মাত্র দুই সপ্তাহ আগেই নাকি নিজের ইনস্টাগ্রাম থেকে দীপিকাকে সরিয়ে দিয়েছেন পরিচালক। ছবির শুটিংয়ের পর থেকেই নাকি মনোমালিন্যের শুরু তাদের মধ্যে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর