২৯ জানুয়ারি, ২০২৪ ০০:৩১

৭৫ কোটি থেকে এক লাফে ৪৫, সানির এ কেমন অবনমন?

অনলাইন ডেস্ক

৭৫ কোটি থেকে এক লাফে ৪৫, সানির এ কেমন অবনমন?

প্রায় দেড় দশকের খরা কাটিয়ে গত বছর লাভের দেখা পান বলিউড অভিনেতা সানি দেওল।  ‘গদার-২’ ২০২৩ সালের সুপারহিট হিন্দি সিনেমাগুলোর অন্যতম। বক্স অফিসে প্রায় ৫০০ কোটি রুপি ব্যবসা করেছে সানির ওই ছবি।

‘গদর ২’ ছবির সাফল্যের পরই বদলে গিয়েছে সানির ভাগ্য। এখন তার সঙ্গে কাজ করতে ইচ্ছুক বলিউডের একাধিক নামজাদা পরিচালক, প্রযোজকেরা। তাদের একজন নীতেশ তিওয়ারি। ‘রামায়ণ’ অবলম্বনে সিনেমা বানাচ্ছেন তিনি। সেই সিনেমায় হনুমানের চরিত্রে অভিনয় করার জন্য প্রস্তাব গিয়েছিল সানির কাছে।

ছবিতে রামের চরিত্রে অভিনয় করছেন রণবীর কাপুর। ওই ছবিতেই হনুমানের চরিত্রে অভিনয় করার কথা ছিল সানির। সেই চরিত্রের জন্য ৭৫ কোটি টাকা পারিশ্রমিক দাবি করে বসেছিলেন ধর্মেন্দ্র-পুত্র। তবে শেষ পর্যন্ত নাকি নিজের পারিশ্রমিক কমিয়ে নাকি ৪৫ কোটিতে নামিয়ে এনেছেন তিনি। এখন খবর, পারিশ্রমিক নিয়ে জট কাটার পরে নাকি সানিকেই চূড়ান্ত করেছেন নির্মাতারা।

রামের চরিত্রে রণবীর চূড়ান্ত হয়ে গেলেও এখনও তা নিয়ে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। রণবীরের বিপরীতে সীতার চরিত্রে অভিনয় করার কথা দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবীর। রাবণের চরিত্রে অভিনয় করার কথা ‘কেজিএফ’ খ্যাত দক্ষিণী তারকা যশের। রাবণ চরিত্রে অভিনয় করার জন্য নাকি ১৫০ কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছেন যশ।

 


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর