২৯ এপ্রিল, ২০২৪ ০৯:৪০

কেন আমির খানকে কষে চড় মেরেছিলেন প্রাক্তন স্ত্রী রীনা, জানালেন নিজেই

অনলাইন ডেস্ক

কেন আমির খানকে কষে চড় মেরেছিলেন প্রাক্তন স্ত্রী রীনা, জানালেন নিজেই

আমির খান (বামে) ও তার সাবেক দুই স্ত্রী- কিরণ (মাঝে) এবং রীনা

২০০১ সালে প্রাক্তন স্ত্রী রীনা দত্তের সঙ্গে বিচ্ছেদের কয়েক বছর পরে ২০০৫ সালে কিরণের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেতা আমির খান। তারপর কিরণের সঙ্গে দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবন। ২০২১ সালে সেই বিয়েও ভেঙে যায়।

বিচ্ছেদ মানেই যে সম্পর্ক শেষ নয়, সেটাই যেন বারবার শেখান আমির, কিরণ ও রীনা। বিবাহবন্ধন থেকে বেরিয়ে আসার পরও তারা একে অপরের বন্ধু। একই আবাসনে থাকেন তারা। একে অপরের সঙ্গে সময়ও কাটান। 

সম্প্রতি ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-তে এসে আমির জানান, একবার রীনার হাতে চড় খান তিনি। শুধু তাই নয়, রাগের চোটে হাতেই নাকি কামড়ে দেন অভিনেতার প্রাক্তন স্ত্রী।

ঘটনাটি বেশ কয়েক বছর আগের। প্রাক্তন স্ত্রী রীনা প্রসব যন্ত্রণায় ছটফট করছেন। ছেলে জুনায়েদ জন্মের পূর্ব-মুহূর্ত। সেই সময় স্ত্রীকে শ্বাস-প্রশ্বাস নেওয়ার ব্যায়াম শেখানোর চেষ্টা করছিলেন আমির। যন্ত্রণায় কাহিল রীনা শেষ পর্যন্ত স্বামীকে চড় কষিয়ে দেন! এমনকি হাতে কামড়েও দেন।

সম্প্রতি কপিল শর্মার শোয়ে এসে নিজের ব্যক্তিগত জীবনের নানা কথা জানান আমির। সেখানে কপিল জিজ্ঞেস করেন, অভিনেতা হিসেবে তিনি মানুষের আচরণ লক্ষ করেন কি না! জীবনের অদ্ভুত পরিস্থিতিতে তিনি মানুষের অভিব্যক্তি খেয়াল করেন কি না।

আমিরের কথায়, “আমি যা লক্ষ করেছি তার একটা ধারণা দিই। তখন জুনায়েদের জন্ম হওয়ার ঠিক আগের কথা। রীনার প্রসববেদনা উঠেছে। আমরা হাসপাতালে। একজন ভাল স্বামীর মতো স্ত্রীকে কিছু শ্বাস-প্রশ্বাসের অনুশীলন করাচ্ছিলাম। এদিকে ওর প্রসববেদনা তীব্র হতে শুরু করল। রীনাকে শান্ত করার চেষ্টা করছিলাম। কিন্তু আমাকে চড় মেরে ও বলে দিল, ‘এসব বাজে কথা বন্ধ করো!’ রীনা প্রচণ্ড যন্ত্রণায় ছটফট করছিল। আমার হাতও কামড়ে দিয়েছিল ও।”

আমির জানান, যখন মানুষ তীব্র বেদনার মধ্যে দিয়ে যান, তার অভিব্যক্তি তাকে আসলে বিস্মিত করে। আর কিছু না!

বিডি প্রতিদিন/একেএ

সর্বশেষ খবর