২৯ এপ্রিল, ২০২৪ ২১:৫৮

কনসার্ট থামিয়ে পাকিস্তানি নায়িকার কাছে ক্ষমা চাইলেন অরিজিৎ

অনলাইন ডেস্ক

কনসার্ট থামিয়ে পাকিস্তানি নায়িকার কাছে ক্ষমা চাইলেন অরিজিৎ

অরিজিৎ সিং ও মাহিরা খান

কনসার্ট থামিয়ে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের কাছে ক্ষমা চাইলেন ভারতের জনপ্রিয় সঙ্গীত শিল্পী অরিজিৎ সিং। ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি দুবাইতে কনসার্ট করতে গিয়েছেন অরিজিৎ। সেখানে গায়কের গান শুনতে আসেন পাকিস্তানের অভিনেত্রী মাহিরা খান। পাকিস্তানি অভিনেত্রী ভারতে শাহরুখ খানের বিপরীতে ‘রইস’ ছবিতে কাজ করেছেন। 

সেই ছবিতে অরিজিতের কণ্ঠে একটি গানও রয়েছে, ‘জালিমা’। যা তখন বেশ জনপ্রিয় হয়। অরিজিতের মঞ্চের পাশেই ভিআইপি আসনে বসেছিলেন অভিনেত্রী। প্রথমবার দেখে তাকে চিনতে পারেননি অরিজিৎ। পরে বুঝতে পেরে দর্শকের সঙ্গে মাহিরার পরিচয় করিয়ে দেন অরিজিৎই। পাশাপাশি প্রথম দেখায় চিনতে না পারার জন্য দুঃখ প্রকাশ করেন।

এদিন কালো পোশাক পরে তখন দর্শকাসনে বসেছিলেন মাহিরা খান। তিনি অরিজিতের কথায় একটু লজ্জা পেয়ে যান। হাসিমুখে পাল্টা সকল দর্শকদের উদ্দেশ্যে হাত নাড়েন মাহিরা।

এর আগে ২০২১ সালে আবুধাবির কনসার্টে পাকিস্তানি গায়ক আতিফ আসলাম ও শাফকাত আমানত আলী খানের প্রশংসা করেছিলেন অরিজিৎ। তিনি বলেছিলেন, এই দুই পাক গায়ক তার পছন্দের। যদিও একসময় বলিউডে অরিজিতের গান ছবি থেকে সরিয়ে আতিফ আসলামকে দিয়েই গাইয়েছিলেন সালমান খান। তা নিয়ে সেসময় কিছু কম বিতর্ক হয়নি। তবে সেই বিতর্কে আতিফের উপর কিংবা পাক শিল্পীদের উপর যে অরিজিতের কোনো আলাদা করে ক্ষোভ তৈরি হয়নি তা বেশ স্পষ্ট।

বিডি-প্রতিদিন/বাজিত

সর্বশেষ খবর