৩০ এপ্রিল, ২০২৪ ০০:৩৭

বাবা-মাকে সময় দিতে না পারার আক্ষেপ ধর্মেন্দ্রর

অনলাইন ডেস্ক

বাবা-মাকে সময় দিতে না পারার আক্ষেপ ধর্মেন্দ্রর

প্রবীণ অভিনেতা ধর্মেন্দ্র। ফাইল ছবি

হিন্দি সিনেমার প্রবীণ অভিনেতা ধর্মেন্দ্র। তিনি ৮৮ বছর বয়সেও সোশ্যাল মিডিয়ায় খুব অ্যাক্টিভ। তিনি প্রায়ই ভিডিও এবং ফটো-সহ পুরানো এবং নতুন স্মৃতি ভাগ করে নেন। এবার তিনি একটি হৃদয় ছুঁয়ে যাওয়া পোস্ট শেয়ার করেছেন। 

সেই পোস্টে অভিনেতার প্রয়াত বাবা কেওয়াল কৃষান এবং তার ছেলে সানি দেওলকে দেখা গেছে ধর্মেন্দ্রের সাথে। পোস্টের ক্যাপশন দেখে আবেগতাড়িত অভিনেতার ভক্তরা। ক্যাপশনে ধর্মেন্দ্র লিখেছেন, ‘ইশ! বাবা-মাকে যদি আরও সময় দিতে পারতাম!’ ছবিতে অভিনেতাকে দেখা গেছে পিচ রঙের টি-শার্টে। কেওয়াল কৃষানের হাতে হাঁটার লাঠি। কম বয়সী সানিকে দেখা গেছে সাদা গেঞ্জিতে।

ধর্মেন্দ্রের এই পোস্টে মন্তব্য করেছেন ভক্তরা। এক ভক্ত লিখেছেন, ‘স্যার, আমাদের বলুন বাবা-মাকে কীভাবে খুশি রাখা যায় আর আরও বেশি সময় দেয়া যায়।’ উত্তরে ধর্মেন্দ্র লিখেছেন, ‘সন্তানদের সাথে যেভাবে যত্ন নেন, সেভাবেই তাদের যত্ন নিন। যদি আপনার সন্তান না থাকে…তাহলে তাদের আদরের বাধ্য সন্তান হয়ে থাকুন।’

আরেক নেটিজেন মন্তব্য করেছেন, ‘মানুষ এটা তখনই বোঝে যখন তারা চলে যায়।’ আরেক ভক্তের মন্তব্য, ‘তারা আপনাকে নিয়ে নিশ্চয় গর্বিত। আপনি তাদের নাম উজ্জ্বল করেছেন।’

ধর্মেন্দ্রের বাবা কেওয়াল কৃষান পাঞ্জাবের লুধিয়ানার গ্রাম সাহনেওয়ালে বসবাস করতেন। সেখানের একটি সরকারী মাধ্যমিক স্কুলের হেডমাস্টার ছিলেন তিনি। তার স্ত্রী ছিলেন সাতওয়ান্ত কৌর। তাদের দুই সন্তান ধর্মেন্দ্র এবং অজিত দেওল। ধর্মেন্দ্রকে এরপর দেখা যাবে শ্রীরাম রাঘবণের আর্মি মুভি ‘ইক্কিস’-এ। সূত্র : হিন্দুস্তান টাইমস।

বিডি-প্রতিদিন/শআ

সর্বশেষ খবর