৩ মে, ২০২৪ ১১:৩৭

বাস কন্ডাক্টর থেকে সুপারস্টার! রজনীকান্তের বর্ণময় জীবন এবার বড়পর্দায়

অনলাইন ডেস্ক

বাস কন্ডাক্টর থেকে সুপারস্টার! রজনীকান্তের বর্ণময় জীবন এবার বড়পর্দায়

এবার বড়পর্দায় আসতে চলেছে দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের বায়োপিক। আর সেই ছবি বানানোর দায়িত্ব নিলেন সাজিদ নাদিয়াওয়ালা। বেশ কিছুদিন আগেই শোনা গিয়েছিল যে নতুন একটি প্রজেক্টের জন্য রজনীকান্তের সঙ্গে হাত মেলাতে চলেছেন সাজিদ নাদিয়াওয়ালা। আর তারপর থেকেই নানা জল্পনা। এবার জানা গেল তারা দু’জনের আসলে হাত মিলিয়েছেন রজনীকান্তের বায়োপিক আনার জন্য। খবর হিন্দুস্তান টাইমসের।

বলিউড হাঙ্গামার একটি রিপোর্টে সম্প্রতি জানানো হয়েছে সাজিদ নাদিয়াওয়ালা একটি বড়সড় চুক্তি সই করেছেন রজনীকান্তের সঙ্গে, তাও যে সে ছবির জন্য নয়। একেবারে অভিনেতার বায়োপিকের জন্য। সূত্রের পক্ষ থেকে জানানো হয়েছে প্রযোজক যে কেবল অভিনেতার অভিনয়ের ফ্যান সেটাই নয়, তিনি ব্যক্তি হিসেবেও ভীষণই পছন্দ করেন রজনীকান্তকে।

সাজিদ নাদিয়াওয়ালার মতে একজন বাস কন্ডাক্টর থেকে ভারতীয় ছবির সুপারস্টার হয়ে ওঠা মোটেই মুখের কথা নয়। আর এই গল্প বিশ্বের সকলের জানা উচিত। সাজিদ নিজেই ছবির স্ক্রিপ্ট নিয়ে কাজ করছেন বলেই জানানো হয়েছে রিপোর্টে এবং তিনি আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন যাতে অভিনেতার এই বর্ণময় জীবনকে দুর্দান্ত ভাবে পর্দায় তুলে ধরা যায়। জানা গিয়েছে রজনীকান্তের বায়োপিকের শ্যুটিং ২০২৫ সাল থেকে শুরু হবে। এখন কাস্টিং ফাইনাল হওয়ার অপেক্ষা খালি।

বিডি-প্রতিদিন/শআ

সর্বশেষ খবর