৩ মে, ২০২৪ ১৬:৪২

নির্বাচনে দেব, নায়কের সম্পত্তির পরিমাণ কত?

অনলাইন ডেস্ক

নির্বাচনে দেব, নায়কের সম্পত্তির পরিমাণ কত?

প্রথম ছবি ফ্লপ। কিন্তু, দ্বিতীয় ছবির পর থেকে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। বলা হচ্ছে ওপার বাংলা জনপ্রিয় অভিনেতা দেবের কথা। তিনি শুধু অভিনেতাই নন, নেতাও। প্রায় এক দশকের বেশি সময় যুক্ত রাজনীতিতে। এবারও ঘাটাল লোকসভা কেন্দ্রে তৃণমূলের প্রার্থী দেব। বৃহস্পতিবার তিনি মনোনয়ন জমা দেন এবং কমিশনে জমা দেওয়া হলফনামাতে সম্পত্তির খতিয়ান দেন তিনি। সেখানে তুলে ধরা হয়েছে সম্পত্তির পরিমাণ।

দেব এদিন তার জমা দেওয়া খতিয়ানে জানিয়েছেন তিনি গত অর্থবর্ষ অর্থাৎ ২০২২-২৩ সালে ৪ কোটি ৯৯ লাখ ১৫ হাজার রুপি আয় করেছেন। অর্থাৎ এই অর্থ তার আয় করা ২০১২-২২ সালের করা আয়ের প্রায় দ্বিগুণ। দেবের একাধিক ব্যাংক অ্যাকাউন্ট আছে বলেও তিনি জানিয়েছেন। তিনি যখন মনোনয়ন জমা দেন তখন তার কাছে ক্যাশ অর্থ ছিল ২৬ হাজার ৭৫৮ রুপি। দেবের বিনিয়োগ করা অর্থের মোট পরিমাণ হল ১৫ কোটি ৪৮ লাখ ১৯ হাজার ৯৪৩ রুপি। এছাড়া দেবের কাছে যত হাতঘড়ি আছে সেগুলোর মোট মূল্য বা বাজার দর ১২ লাখ রুপির বেশি।

অভিনেতার একটিই গাড়ি আছে। আর সেই গাড়ির বর্তমান বাজার মূল্য হল ১ কোটি ১২ লাখ ৪০ হাজার রুপি। এছাড়াও তার কাছে প্রায় ৪৯ লাখ ১৮ হাজার ৫৬২ রুপির সোনা আছে। সঙ্গে আছে একাধিক ফ্ল্যাট। সেই ফ্ল্যাটগুলোর মোট মূল্য হল ১৯ কোটি ৯১ লাখ ১২ হাজার।

কেবল সঞ্চয় নয়, দেবের বিপুল পরিমাণ ঋণও আছে। তার মোট ২ কোটি ৮৬ লাখ ৩ হাজার ৯০৭ রুপির ঋণ আছে। উল্লেখ্য, দেব গত দুই লোকসভা নির্বাচনে ঘাটাল কেন্দ্র থেকে বিজয়ী হন। এবার তিনি তার প্রতিদ্বন্দ্বী অভিনেতা হিরণকে হারিয়ে আবারও শেষ হাসি হাসতে পারেন কিনা সেটাই এখন দেখার বিষয়। সূত্র : এই সময়।

বিডি-প্রতিদিন/শফিক

সর্বশেষ খবর