১১ মে, ২০২৪ ১০:২৪

শাহরুখের আগে ‘মান্নাত’ কেনার প্রস্তাব পেয়েও কেন ফিরিয়ে দেন সালমান?

অনলাইন ডেস্ক

শাহরুখের আগে ‘মান্নাত’ কেনার প্রস্তাব পেয়েও কেন ফিরিয়ে দেন সালমান?

মুম্বাইয়ের অন্যতম দর্শনীয় স্থান বলিউড অভিনেতা শাহরুখ খানের শখের বাড়ি ‘মান্নাত’। এ বাড়ি নিয়ে মানুষের আগ্রহ অনেক। শাহরুখ বাড়িটি কিনেছিলেন ২০০১ সালে। তখন তার নাম ছিল ‘ভিলা ভিয়েনা’। তার আগে বাড়িটি কেনার প্রস্তাব পেয়েছিলেন সালমান খান। কিন্তু তিনি প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। কিন্তু কেন?

এক সাক্ষাৎকারে সালমান জানান, সেই সময় সাফল্য পেতে শুরু করেছিলেন তিনি। মান্নাত কেনার প্রস্তাব পাওয়ার কথা বাবা সেলিম খানকে জানিয়ে তার পরামর্শ চেয়েছিলেন। ছেলেকে সেলিম খান বলেন, ‌‘এত বড় বাড়ি নিয়ে করবে কী?’ 

বাবার এই কথাতেই আর ‘ভিলা ভিয়েনা’ কেনার আগ্রহ দেখাননি বলিউড ভাইজান। তার বদলে বাড়িটি কিনেন শাহরুখ। ২০০৫ সালে বাড়ির নাম ‘মান্নাত’ রাখেন তিনি। 

সালমান জানান, বাবার করা সেই প্রশ্ন তিনি শাহরুখকে করতে চান। জানতে চান, ‘এত বড় বাড়িতে কী করেন শাহরুখ?’

শাহরুখের সাধের ‘মান্নাত’র এখন বাজারমূল্য ২০০ কোটি টাকার বেশি। অবশ্য মন্নত তার বিপুল সম্পত্তির একটি অংশ মাত্র। লন্ডনেও শাহরুখের একটি বিলাসবহুল বাড়ি রয়েছে। যার মূল্য ১৭২ কোটি টাকা। বলিউডের রোম্যান্স কিংয়ের দুবাইয়ের প্রাইভেট আইল্যান্ডে একটি বাড়ি রয়েছে। তার আনুমানিক মূল্য প্রায় ১০০ কোটি টাকা। এছাড়া বুগাত্তি ভেরন, রোলস রয়েস, বেন্টলির মতো গাড়ির মালিক বলিউডের এই বাদশা।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর