শিরোনাম
১৬ মে, ২০২৪ ০৯:০৯

শারমিনকে বিয়ের প্রস্তাব সালমানের, কী জবাব দিয়েছিলেন অভিনেত্রী?

অনলাইন ডেস্ক

শারমিনকে বিয়ের প্রস্তাব সালমানের, কী জবাব দিয়েছিলেন অভিনেত্রী?

সালমান খান ও শারমিন সেগাল (ডানে)

‘হীরামন্ডি’ সিরিজে অভিনয় করার পর থেকে চর্চায় রয়েছেন ভারতীয় অভিনেত্রী শারমিন সেগাল। সম্পর্কে তিনি সঞ্জয় লীলা বানসালীর ভাগ্নি। এক সময় বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খানের সঙ্গে দেখা হয়েছিল তার। সে সময় সালমান নাকি তাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। সেই অভিজ্ঞতা সম্প্রতি এক সাক্ষাৎকারে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

জীবনে প্রথম কোন সেলেব্রিটির সঙ্গে সাক্ষাৎ হয়? এমন প্রশ্নের জবাবে শারমিন নাম নেন সালমান খানের। তখনই নাকি সালমান মজার ছলেই বিয়ের প্রস্তাব দেন শারমিনকে। সঞ্জয় লীলা বানসালী পরিচালিত ‘হাম দিল দে চুকে সানাম’ ছবির সেটে সালমানের সঙ্গে প্রথম দেখা হয় শারমিনের, তখন অভিনেত্রীর বয়স মাত্র ২-৩ বছর।

শারমিন বলেছেন, “আমার তখন ২-৩ বছর বয়স। সালমান আমায় জিজ্ঞাসা করেছিলেন, ‘তুমি আমায় বিয়ে করবে?’ আমি সঙ্গে সঙ্গে উত্তরে বলেছিলাম, ‘না’।”

শারমিন জানিয়েছেন, তখন তিনি বিয়ের অর্থই বুঝতেন না। যা-ই জিজ্ঞাসা করা হতো, সব কিছুতেই তিনি উত্তরে ‘না’ বলতেন।

উল্লেখ্য, দর্শকদের মধ্যে যথেষ্ট সাড়া পাচ্ছে সঞ্জয় লীলা বানসালীর সিরিজ ‘হীরামন্ডি’। তবে অভিনয়ের জন্য ট্রোলড হচ্ছেন শারমিন। এতটাই সমালোচনার মুখে তাকে পড়তে হচ্ছে যে, তিনি নিজের ইনস্টাগ্রামে কমেন্ট বিভাগ বন্ধ করে রেখেছেন।

অনেকেই প্রশ্ন তুলেছেন, পরিচালকের ভাগ্নি বলেই এই সুযোগ পেয়েছেন শারমিন। উত্তরে তিনি বলেছেন, “আমি কোনও সুবিধা পাইনি। উনি আমায় খুবই ভালবাসেন ঠিকই, কিন্তু সেটে আমি নিজের মামা হিসেবে তাকে দেখতাম না। সঞ্জয় লীলা বানসালী হিসেবেই দেখতাম এবং এই সম্মানটা তিনি নিজের কাজের মাধ্যমে অর্জন করেছেন।”

উল্লেখ্য, ‘হীরামন্ডি’ সিরিজে শারমিন ছাড়াও অভিনয় করেছেন মনীষা কৈরালা, সোনাক্ষী সিনহা, অদিতি রাও হায়দারি, রিচা চাড্ডা ও সাঞ্জিদা শেখ।

বিডি প্রতিদিন/একেএ

সর্বশেষ খবর