১৭ মে, ২০২৪ ১৪:৫১

মিষ্টি জান্নাত ইস্যুতে যা বললেন জয়

অনলাইন ডেস্ক

মিষ্টি জান্নাত ইস্যুতে যা বললেন জয়

মিষ্টি ও জয়

ঢাকাই সিনেমার শীর্ষনায়ক শাকিব খান আবারও বিয়ে করতে যাচ্ছেন বলে সম্প্রতি গুঞ্জন চাউর হয়েছে। দাবি করা হয়েছে, শাকিবের জন্য চিকিৎসক পাত্রী খুঁজছে তার পরিবার। ইতোমধ্যে একজনকে নাকি বেশ পছন্দও হয়েছে তাদের। তবে সেই পাত্রীর পরিচয় এখনও প্রকাশ্যে আসেনি। যা নিয়ে নানা জল্পনা তৈরি হয়েছে, যদিও এই গুঞ্জনে নাম জড়িয়েছে চিত্রনায়িকা মিষ্টি জান্নাতের। বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা জানালেও গুঞ্জনের সত্যতা নিয়ে কিছু না বলে রহস্য করেছেন তিনি। আর এই বিষয়টা নিয়ে চটেছেন অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। 

অভিনেতার ভাষ্য, ওই মেয়ে ভাইরাল হওয়ার জন্যই শাকিবকে জড়িয়ে এসব কথা বলছেন। শাকিব খানের সঙ্গে বিয়ে হলেও সেটা টিকবে না। আর জয়ের এমন কথার জবাবে ক্ষুব্ধ হয়েছেন নায়িকা মিষ্টি জান্নাত। অভিনেত্রী জানান, জয় তাকে ভালোভাবেই চেনে। মিষ্টি জান্নাত অভিযোগ করে জানান,  অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় তাকে চুমু দেওয়ার চেষ্টা করেছিলেন। আর সেসবের ভিডিও চিত্রও আছে তার কাছে। এবারে বিষয়টি নিয়ে এবার মুখ খুলেছেন জয়।

দেশের একটি গণমাধ্যমকে জয় বলেছেন, বিষয়টি হাস্যকর। আমার বলার মতো কোনো বিষয় এটা না। এ বিষয়ে তাকে হাইলাইট করার কিছু নাই। এটি ওনার নিজেকে ভাইরাল করার চেষ্টা। আমাকে নিয়ে এ ধরনের চেষ্টা অতীতে অনেকেই করেছেন। এটা কোনো বড় কিছু না। আমি এটাকে পাত্তাই দিচ্ছি না। সবচেয়ে বড় কথা, আমি জানি আমি কী।

নিজের কাজের কথা উল্লেখ করে এই উপস্থাপক ও অভিনেতা বলেন, আমি দীর্ঘ সময় ধরে আমার পেশায় আমি পরীক্ষিত মানুষ। আমার বন্ধু, আমার কলিগ, আমার পরিবারের কাছে আমি পরীক্ষিত। আমার মাথা খুব পরিষ্কার। কথা খুব বুঝেশুনে বলি। তাই এ রকম বিভ্রান্তিকর কোনো বিষয়ে আমার আগ্রহ নাই। এসব নিয়ে আমার কোনো ক্ষতি হচ্ছে না।

বিডি-প্রতিদিন/শআ

সর্বশেষ খবর